DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

ভারতীয় গণমাধ্যমের খবরঃওয়ার্ম আপ ম্যাচে বাংলাদেশের ফিল্ডিং সাজিয়েছেন ধোনি!!!!

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বিশ্বকাপের আগমুহূর্তে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যাতে দাবি করা হয়েছে বাংলাদেশ-ভারত প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের ফিল্ডিং সাজিয়ে দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি! ভারতীয় গণমাধ্যমেও বেশ রসিয়ে খবরটি প্রকাশ করেছে। 


ম্যাচের ৪০তম ওভারের ঘটনা। বোলিং করতে এসেছিলেন সাব্বির রহমান। তাকে থামিয়ে দিয়ে শর্ট মিড উইকেটে থাকা ফিল্ডারের দিকে নির্দেশ করেন মহেন্দ্র সিং ধোনি। সাব্বির ফিল্ডারকে শর্ট লেগে সরিয়ে নেন। এতেই ধোনির বাংলাদেশের ফিল্ডিং সাজানোর খবর রটে যায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে ভারতীয় ক্রিকেটভক্তরা বাংলাদেশ দল নিয়ে অনেক আপত্তিকর মন্তব্য করেছেন।

 

আরেকটি ভাষ্যে জানা যায়  আসলে বোলিংয়ের সময় ফিল্ডার মুভ করায় ধোনির সমস্যা হচ্ছিল। তিনি ফিল্ডারের পজিশন মিড উইকেট নাকি স্কোয়ার লেগ বুঝতে পারছিলেন না। সেজন্যই সাব্বিরকে থামিয়ে দেন। 


গত বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের ভারত-বাংলাদেশ ম্যাচে আম্পায়ারদের বেশি কিছু সিদ্ধান্ত ছিল বিতর্কিত। এরপর থেকে দুদেশের ক্রিকেট সমর্থকদের দ্বন্দ্ব চরমে। প্রায়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে কথার যুদ্ধে লিপ্ত হন তারা। ধোনির ফিল্ডিং সাজানোর  খবরে নতুন করে উসকে দিল দ্বন্দ্বটা।

ভারতীয়রা সুযোগ পেলেন বাংলাদেশি ভক্তদের হেয় করার। প্রস্তুতিতে ম্যাচটিতে ভারতের ৩৫৯ রানের জবাবে সবকটি উইকেট হারিয়ে বাংলাদেশ তুলে ২৬৪ রান। পরাজয়ের গ্লানি তো ছিলই সঙ্গে ফিল্ডিং সাজানো নিয়ে ভারতীয়দের কটাক্ষও শুনতে হলো বাংলাদেশের ভক্তদের।

Share this post

scroll to top
error: Content is protected !!