DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বরেন্য সাংবাদিক মাহফুজ উল্লাহ’র মৃত্যুতে দেশনায়ক তারেক রহমানের শোকবার্তা।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বাংলাদেশের খ্যাতিমান সিনিয়র সাংবাদিক , সমকালীন সমাজ , রাজনীতির চুলচেরা বিশ্লেষক এবং নির্ভিক জাতীয়তাবাদী কন্ঠস্বর জনাব মাহফুজ উল্লাহ আজ বাংলাদেশ সময় সকাল ১০-১৫ মিনিটে ব্যাংকক এর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। তাঁর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনাক তারেক রহমান।

আজ এক শোকবার্তায় বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, “মত প্রকাশের স্বাধীনতা নিশ্চিত করতে মরহুম মাহফুজ উল্লাহ সাহেবের বলিষ্ঠ ও সাহসী ভূমিকা ছিল প্রশংসনীয়। স্বাধীন সাংবাদিকতার প্রতিক  মরহুম মাহফুজ উল্লাহ বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মহান ব্রতকে সামনে রেখে যেভাবে নিরলস কাজ করেছেন, সেটি তাঁর সতীর্থ সাংবাদিকরা চিরদিন শ্রদ্ধার সাথে অনুসরণ করবেন বলে আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি।

মানুষের বাক-ব্যক্তি ও মত প্রকাশের স্বাধীনতার পক্ষে তাঁর ধারালো লেখনি ও সাহসী উচ্চারণ দেশের মানুষের নিকট প্রশংসিত হয়েছিল। তাঁর লেখনি ছিল সবসময়ই সত্য ও ন্যায় প্রতিষ্ঠার পক্ষে। তাঁর সততা, নিষ্ঠা ও কর্তব্যবোধ ছিল সর্বজনস্বীকৃত এবং প্রশ্নাতীতভাবে গৃহীত। সাংবাদিকতা জগতে তাঁর অবদান নি:সন্দেহে অনস্বীকার্য। গণমাধ্যমের স্বাধীনতা হরণের এই দু:সময়ে তাঁর মৃত্যু গণতন্ত্রকামী মানুষের হৃদয়ে গভীর ক্ষত সৃষ্টি করলো। তাঁর শুন্যতা সহজে পূরণ হবার নয়। পরম করুণাময় আল্লাহর দরবারে মোনাজাত করি তিনি যেন তাঁকে বেহেস্তবাসী করেন।”
বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান শোকবার্তায় মরহুম মাহফুজ উল্লাহ’র বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

Share this post

scroll to top
error: Content is protected !!