DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

নুসরাত হত্যা মামলার খরচ সব বহন করবেন সিরাজুদ্দৌলার ঘনিষ্ঠ নিজাম হাজারী?????

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  ফেনীতে আগুনে পুড়িয়ে মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি  হত্যার ঘটনায় করা মামলার যাবতীয় খরচ বহন করার ঘোষণা দিয়েছেন ফেনী-২ আসনের অবৈধ সাংসদ ও ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন।

আজ শনিবার দুপুরে ফেনী শহরের ট্রাংক রোড শহীদ মিনারে ফেনী জেলা স্বেচ্ছাসেবী পরিবার আয়োজিত মানববন্ধনে একাত্বতা পোষণ করে তিনি এ ঘোষণা দেন।

এই মানববন্ধনে দেওয়া এক বক্তব্যে সাংসদ নিজাম উদ্দিন হাজারী বলেন, ‘এ নির্মম হত্যাকাণ্ডে আমি খুবই মর্মাহত। আমি নুসরাতের পরিবারের সদস্যদের সঙ্গে তাদের বাড়িতে গিয়ে দেখা করেছি। সেখানে আমি বলে এসেছি এ মামলা চালাতে যে আইনি খরচ হবে তা আমি বহন করব। এ ছাড়া সোনাগাজী ইসলামীয়া সিনিয়র ফাজিল মাদ্রাসায় নুসরাতের নামে একটি ভবন ও এলাকায় একটি রাস্তা করা হবে।’

অথচ ফেনীর সাধারন জনগনের মতে নিজাম হাজারীর সংগে অভিযুক্ত মাদ্রাসা অধ্যক্ষ সিরাজুদ্দৌলার ঘনিষ্ট সম্পর্ক বিদ্যমান।এখন জনরোষ থেকে বাঁচতে তিনি এই ঘোষনা দিয়েছেন বলে অনেকে মনে করেন। 

এ ঘটনার প্রতিবাদে ফেনীর সাধারণ মানুষদের স্বোচ্ছার থাকার জন্যও নিজাম হাজারী আহ্বান জানান। এ সময় নুসরাতের বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূমিকায় তিনি আন্তরিক ধন্যবাদ জানান। তিনি বলেন, ‘অপরাধী যেই হোক তার বিচার হতে হবে।’

স্বেচ্ছাসেবী সংগঠন আমরা ক’জন এর ফেনী জেলা সহসভাপতি মো. সাহাব উদ্দিনের উপস্থাপনায় ও পরিচালনায় এ মানববন্ধনে উপস্থিত হয়ে আরও বক্তব্য দেন- ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি ও ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, ফেনী পৌর সভার কাউন্সিলর লুৎফর রহমান খোকন হাজারী, ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি আরিফুল আমীন রিজভী, সাধারণ সম্পাদক মাইন উদ্দিন প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!