DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

অল্পের জন্য রক্ষা পেলেন মেনন,লাইসেন্সবিহীন চালকের বাসের ধাক্কা মেননের গাড়িতে।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ সড়ক দুর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পেলেন সাবেক মন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি,অবৈধ এমপি, রাশেদ খান মেনন । গতকাল সকালে রাজধানীর মহাখালী পুলিশ বক্সের সামনে এ ঘটনা ঘটে। বলাকা বাস সার্ভিসের একটি বাস রাশেদ খান মেননকে বহনকারী গাড়িতে ধাক্কা দেয়। এতে গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়। এ ঘটনায় বনানী থানায় একটি মামলা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, রাশেদ খান মেনন শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরের দিকে যাচ্ছিলেন। মহাখালী পুলিশ বক্সের সামনে পৌঁছালে ঘটনাটি ঘটে। এ সময় বলাকা পরিবহনের একটি বাস হঠাৎ করে স্টার্ট দিয়ে রাশেদ খান মেননের গাড়িকে ধাক্কা দেয়। তাৎক্ষণিকভাবে আশেপাশের লোকজনের সহযোগিতায় বাসটি আটক করে ট্রাফিক পুলিশ।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সাবেক মন্ত্রী রাশেদ খান মেননের গাড়িকে ধাক্কা দিয়েছে বলাকা পরিবহনের একটি বাস।

 

তবে শুক্রবার সকালে মহাখালী বাস টার্মিনাল সংলগ্ন পুলিশ বক্সের পাশে এই ঘটনায় অক্ষত রয়েছেন সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেনন।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন, সকালে শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরের দিকে যাওয়ার সময় মহাখালীতে বলাকা পরিবহনের বাসটি হঠাৎ জোরে টান দিয়ে সামনে এসে তার গাড়িতে লাগিয়ে দেয়।

“সার্জেন্ট ওই বাসটিকে সঙ্গে সঙ্গে আটক করে। দেখা যায় গাড়ির কোনো কাগজপত্র নেই, চালকের ড্রাইভিং লাইসেন্স নেই, কোনো কিছুই নেই।”

বাসের ধাক্কায় গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে জানিয়ে মেনন বলেন, “আমার কোনো ক্ষতি হয়নি। তবে ক্ষতি হতে পারত যদি ওই বাসটির স্পিড আরও বেশি থাকত।”

দুর্ঘটনার সময় গাড়িতে মেননের সঙ্গে তার গানম্যান ছাড়াও আরও একজন ছিলেন।

বনানী থানার পরিদর্শক (তদন্ত) মো. বোরহান উদ্দিন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, পুলিশ ওই বাসের চালকসহ গাড়িটি আটক করেছে।

গত ১৯ মার্চ ঢাকার নদ্দা এলাকায় একটি বাসের চাপায় মারা যান বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস-বিইউপির ছাত্র আবরার আহমেদ চৌধুরী।

এই শিক্ষার্থীর মৃত্যুর পর সড়কে নিরাপত্তার দাবিতে দ্বিতীয় দফায় আন্দোলনে নামে শিক্ষার্থীরা। বিভিন্ন দাবি পূরণে সরকারকে সাত দিনের আল্টিমেটাম দিয়ে কর্মসূচি স্থগিত রেখেছে তারা।

Share this post

scroll to top
error: Content is protected !!