DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

শেখ মুজিবর রহমানের সমাধিতে নব্য মীর জাফর সুলতান মনসুরের শ্রদ্ধা নিবেদন।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  সাবেক রাষ্ট্রপতি শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন ধানের শীষ প্রতিক নিয়ে নির্বাচিত ,অবৈধ সংসদে স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদ। গতকাল বাদ জুমা শেখ মুজিব ও তার পরিবারের সদস্য, জাতীয় চার নেতাসহ মুক্তিযুদ্ধের সময় নিহত সকল শহীদের মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিলে অংশ নেন তিনি।

তার সঙ্গে নির্বাচনী এলাকা (মৌলভীবাজার-২) এর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন বলে তিনি দাবী করেছেন। জাতীয় ঐক্যফ্রন্ট থেকে ধানের শীষ প্রতীকে নির্বাচনে অংশ নেয়া সুলতান মনসুর দল এবং জোটের সিদ্ধান্ত অমান্য করে একাদশ সংসদের এমপি হিসেবে শপথ নিয়েছেন। তার এই শপথের পর দেশব্যাপী তার বিরুদ্ধে নিন্দার রোল উঠে।সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে লক্ষ লক্ষ মানুষ তাকে জাতীয় বেঈমান,মীর জাফর ,খন্দকার মোশতাক  ইত্যাদী নামে আখ্যায়িত করতে থাকে।

 

তার নির্বাচনী এলাকার জনগণের চাপে তিনি শপথ নেয়ার কথা জানিয়েছিলেন। ৭ই মার্চ শপথ নেয়ার দিনেই তিনি সংসদে অনির্ধারিত আলোচনায় অংশ নিয়ে নিজের অবস্থান তুলে ধরেন। যদিও জাতীয় ঐক্যফ্রন্ট ও গণফোরাম তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার ঘোষণা দিয়েছেন। 

Share this post

scroll to top
error: Content is protected !!