DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

নারীরা বোরকা পড়ে অপরাধ করছেঃঅবৈধ রেলমন্ত্রী নুরুল ইসলাম।

 

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে পঞ্চগড় সরকারি মিলনায়তন চত্বরে জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদফতর আয়োজিত আলোচনা সভায় অবৈধ হাসিনা সরকারের রেলমন্ত্রী নুরুল ইসলাম বলেন নারীরা বোরকা পড়ে অপরাধে জড়াচ্ছে ।

এ সময় অবৈধ রেলমন্ত্রী আরো বলেন, হিজাবের নামে নারীরা নিজেরাই নিজেদের বন্দী করে ফেলছে। এটির মধ্যেও সুক্ষ ধর্মীয় প্রচারণা রয়েছে। এটি এখন বাংলাদেশের প্রত্যেক জায়গায় শুরু হয়েছে।

তিনি বলেন, জামায়াতের একদল আছে যাদের চোখ ছাড়া কিছুই দেখা যায় না। এ সবের সঙ্গে ধর্মের বড় ধরনের সম্পর্ক আছে বলে আমি মনে করি না। বোরকা পড়ে  অনেক নারী ক্রাইম করছে।

নারীরাই নারীদের দ্বারা বেশি নির্যাতনের শিকার হচ্ছে উল্লেখ করে নূরুল ইসলাম বলেন, নারীদের নিজেদের অধিকার রক্ষার জন্য নিজেদেরই এগিয়ে আসতে হবে। সেই সঙ্গে নারীদের সুশিক্ষার ব্যবস্থা করতে হবে।

নারী-পুরুষ বৈষম্যহীন সমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, কোটা আন্দোলনে নারীদেরই ক্ষতি হয়েছে। নারীরা বলতে পারত তাদের কোটা রাখতে হবে। কিন্তু তারাই আন্দোলনে নেমেছে। তাই কোটা বাদ দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, এর আগে অবৈধ মন্ত্রী রঙিন বেলুন উড়িয়ে দিনব্যাপী নারী উন্নয়ন মেলার উদ্বোধন করেন। মেলায় নারীদের তৈরি বিভিন্ন জিনিস ও হস্তশিল্প নিয়ে সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের ১০টি স্টল অংশ নেয়।

Share this post

scroll to top
error: Content is protected !!