DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

‘স্বয়ং ফেরেশতার অধীনে নির্বাচন হলেও হেরে গেলে বিএনপি তা প্রশ্নবিদ্ধ করবে’ -আরাফাত।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  স্বয়ং ফেরেশতার অধীনেও যদি বাংলাদেশের নির্বাচন হয় আর সেই নির্বাচনে যদি বিএনপি হেরে যায়,তবে তারা সেখানেও নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টায় লিপ্ত হবে বলে মন্তব্য করেছেন অবৈধ আওয়ামী লীগ সরকারের অর্থায়নে পরিচালিত সুচিন্তা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মোহাম্মদ এ আরাফাত।

আজ শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একথা লিখেছেন তিনি।

আরাফাত লিখেছেন- বিএনপি-জামাত/ঐক্যফ্রন্ট বলছে নির্বাচন নাকি ২৯ তারিখ রাতেই হয়ে গেছে। আমার প্রশ্ন, তবে তারা ৩০ তারিখ সকালে নির্বাচন বর্জন করলো না কেনো? কেনো বলেনি, ভোট আগের দিন রাতে হয়ে গেছে, আমরা নির্বাচন থেকে সরে এসেছি। উল্টো ফখরুল সাহেব ৩০ তারিখ সকালে ভোট দিতে গিয়ে সাংবাদিকদের কাছে ভোটের পরিবেশ নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন। কিন্তু বিকালে যখন নির্বাচনের ফলাফল আসতে শুরু করেছে তখন তারা বুঝতে পেরেছেন জনগণ তাদের আবারো ভোটের মাধ্যমে প্রত্যাখ্যান করেছে। আর তখনই শুরু করলো নতুন বাজনা, ‘ভোট ২৯ তারিখ রাতেই হয়ে গেছে’।

বিএনপির পরিভাষায় সুষ্ঠু নির্বাচনের অর্থ হলো, যেকোনো ভাবে তাদের ক্ষমতায় বসিয়ে দেওয়া। অন্যথায়, স্বয়ং ফেরেশতার অধীনেও যদি নির্বাচন হয় আর বিএনপি হেরে যায়, তারা সেখানেও নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টায় লিপ্ত হবে।

আরাফাতের  ফেসবুক পোস্টের স্ক্রিন শট নীচে দেয়া হলোঃ

 

 

)

Share this post

scroll to top
error: Content is protected !!