DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

এবারের নির্বাচনের অপুর্ব শৃঙ্খলা আগামীবারও ধরে রাখা হবে: এইচ টি ইমাম

 

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মতো সুন্দর সমন্বয়, শৃঙ্খলা আগে কখনো হয়নি। ভবিষ্যতে যাতে এই অপুর্ব শৃঙ্খলা ধরে রাখা যায়,আমাদের সেই চেষ্টা অব্যাহত থাকবে বলে মন্তব্য করেছেন অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এবং খুনী মোশতাক সরকারের মুখ্য সচিব এইচ টি ইমাম।

আজ রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশনের (ইসি) সঙ্গে বৈঠক শেষে এ কথা বলেন এইচ টি ইমাম। তার নেতৃত্বে নয় সদস্যের একটি দল একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাংবিধানিক দায়িত্ব অত্যন্ত সুন্দরভাবে পালন করায় নির্বাচন কমিশনকে ধন্যবাদ ও অভিনন্দন জানাতে আসে। এরপর এইচ টি ইমাম বলেন, এবারের নির্বাচনের মতো এত বড় আকারের নির্বাচন বাংলাদেশে আর কখনও হয়নি।

এত বিশাল সংখ্যক মানুষকে একত্র করে সমন্বয় করা, এবারের মতো এত সুন্দর সমন্বয় আগে কখনো হয়নি। এটি আমাদের সবচেয়ে গর্বের বিষয়। তিনি বলেন, সরকারের পক্ষ থেকে কমিশনকে সহায়তা করার যে বিষয়গুলো ছিল, প্রত্যেকটি কাজ সরকার করেছে।

ছোট থেকে বড়, উঁচু পর্যায় থেকে নিচু পর্যায় পর্যন্ত, সামরিক বেসামরিক, বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর সবাই যে কাজ করেছেন, এগুলো নিয়েই মূলত আমরা আলোচনা করেছি।

এই শৃঙ্খলাকে কীভাবে ধরে রাখা যায়, সমন্বয়টাকে কীভাবে ধরে রাখা যায়, ভবিষ্যতে নির্বাচন অনেকগুলো নির্বাচন আসছে, সেই নির্বাচনগুলো যাতে সুষ্ঠুভাবে, গ্রহণযোগ্যভাবে করা যায়, সেগুলো নিয়ে আমরা আলোচনা করেছি।

Share this post

scroll to top
error: Content is protected !!