DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

আবারও জনগণের ভোটের অধিকার কেড়ে নেওয়া হলো : মির্জা ফখরুল

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, রাষ্ট্রীয় সন্ত্রাসের মধ্যদিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও জনগণের ভোটের অধিকার কেড়ে নেওয়া হয়েছে। এই ভোটের অধিকার কেড়ে নেওয়ার মধ্যদিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ গণ শত্রুতে পরিণত হয়েছে। নির্বাচনের পূর্বের সহিংসতা, ভোটের দিনের সহিংসতা এবং নির্বাচনের পরবর্তী সহিসংসতার মধ্যদিয়ে আজ গোটা বাংলাদেশে একটা সহিংস ত্রাস এবং ভীতির নৈরাজ্য সৃষ্টি করেছে।

গত ৩০ ডিসেম্বর রাতে নোয়াখালীর সূবর্ণচর উপজেলায় গণধর্ষনের শিকার গৃহবধুকে দেখতে জাতীয় ঐক্যফ্রন্ট নেতৃবৃন্দ নোয়াখালী যাওয়ার পথে শনিবার সকালে কুমিল্লার একটি রেস্টুরেন্টে যাত্রা বিরতিকালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

 

মির্জা ফখরুল ইসলাম আরও বলেন, আমরা দেখেছি নোয়াখালীতে আমাদের একটি বোন ধর্ষিত হয়েছে। ধর্ষণসহ সারা বাংলাদেশের সহিংসতার আমরা নিন্দা জানিয়েছি এবং জনগণের কাছে আমরা আহবান জানিয়েছি এই সহিংসতাকে তাদের প্রতিরোধ করা প্রয়োজন। নির্বাচন কমিশনের কাছে আমরা বলেছি তাদের উচিত হবে এই সহিংসতা সম্পূর্ণভাবে বন্ধ করার জন্য।

এসময় কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আব্দুল কাদের সিদ্দিকী, জেএসডির সভাপতি আ.স.ম আব্দুর রব, বিএনপি নেতা আব্দুল আওয়াল মিন্টু, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, মোস্তাক মিয়া, সামছুদ্দিন দিদার, জসিম উদ্দিন ও বুড়িচং উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমানসহ বিএনপি ও ঐক্যফ্রন্টের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

 

Share this post

scroll to top
error: Content is protected !!