DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

এদেশে বিএনপি নামে কোনও আগাছা থাকবে না: শেখ সেলিম

 

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ গোপালগঞ্জ-২ আসনে নৌকার প্রার্থী ,সাবেক মন্ত্রী এবং শেখ হাসিনার আত্মীয় শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, ভাড়াটিয়া মানুষ দিয়ে নির্বাচনে জয়ী হওয়া যায় না। ড. কামাল হোসেনকে ভাড়া করে ৭১’র পরাজিত শক্তি বিএনপি-জামায়াত ঐক্যফ্রন্ট বানিয়েছে।

তিনি আরো বলেন, এদেশে বিএনপি নামে আর কোনো আগাছা থাকবে না। আগামী ৩০ ডিসেম্বর নৌকায় ভোট দিয়ে ড.কামাল আর স্বাধীনতা বিরোধী বিএনপি জামায়াতকে এদেশ থেকে চিরতরে তাড়িয়ে দেবেন।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) বিকেলে সদর উপজেলার করপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত নির্বাচনী এক বিশাল জনসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এতিমের টাকা চুরি করে খালেদা জিয়া এখন জেলে। তারেক রহমান মানি লন্ডারিং করার অপরাধে আদালতে দন্ডিত হয়ে লন্ডনে পালিয়ে রয়েছে। তাদের কোনো নেতা নেই। নির্বাচনে জয়ী হতে এখন তারা ড. কামালকে ভাড়া করেছে। কিন্তু ড. কামালের কোন জনপ্রিয়তাই নেই। আওয়ামী লীগের কোন কর্মীর সাথে নির্বাচন করলে তার জামানত বাজেয়াপ্ত হবে।

শেখ সেলিম আরো বলেন, উন্নয়নের ধারা অব্যহত রাখতে আবারো দেশের মানুষ নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে দেশ পরিচালনার দায়িত্ব দেবে। জনসভায় সভাপতিত্ব করেন করপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নওয়াব আলী ফকির।

জনসভায় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামীলীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারন সম্পাদক মাহবুব আলী খান, সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফার রহমান বাচ্চু, গোপালগঞ্জের পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু, এফবিসিসিআই-র সিনিয়ন ভাইস প্রেসিডেন্ট শেখ সেলিমের জ্যেষ্ঠ পুত্র শেখ ফজলে ফাইম, কনিষ্ট পুত্র ও কেন্দ্রীয় যুবলীগ নেতা ব্যরিস্টার শেখ ফজলে নাঈম,বাবুল আক্তার বাবলা, আওয়ামীলীগ নেতা এস এম শাহাআলম, করপাড়া ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান সিকদার, নজরুল ইসলাম প্রমূখ, বক্তব্য রাখেন। এরআগে, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম সদর উপজেলার ভেড়ারবাজারে একটি পথ সভা এবং পরে বৌলতলী ও টুঠামান্দ্রায় পৃথক দু’টি নির্বাচনী সমাবেশে বক্তব্য রাখেন।

 

Share this post

scroll to top
error: Content is protected !!