DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

আ’লীগ ক্ষমতায় থাকলে উন্নয়ন হয় : মাশরাফি

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  নড়াইল-২ আসনে মহাজোটের মনোনীত প্রার্থী ও জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা তার নির্বাচনী এলাকা লোহাগড়ার ৭টি ইউনিয়নে সোমবার সকাল থেকে রাত পর্যন্ত ১৫টি পথসভা ও জনসভা করেন। মাশরাফি বিন মুর্তজা সকালে নড়াইলের নিজ বাসা থেকে বের হয়ে লোহাগড়া উপজেলার মিঠাপুর বাজার, কালীনগর, লাহুড়িয়া বাজার, মাকড়াইল স্কুল মাঠ, বাতাসী স্লুইস গেট, শিয়েরবর হাট, মানিকগঞ্জ, ছত্রহাজারী বাজারে পথসভা করেন।

বিকালে জয়পুর ইউনিয়নের সিডি মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এক জনসভায় বক্তব্য দেন তিনি। জয়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামসুল হক মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় মাশরাফি বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধাদের স্মরণ করে বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। দেশের মানুষ শান্তিতে থাকে। তাই আগামী ৩০ ডিসেম্বর আপনারা আওয়ামী লীগকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয় করবেন।

আমি আপনাদের নড়াইলের সন্তান, লোহাগড়ার জামাই। আমি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি নৌকা প্রতীকে আমাকে মনোনয়ন দেয়ার জন্য। নৌকা প্রতীকে আপনারা ভোট দেবেন। প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দিয়ে আপনাদের সেবা করার ও নড়াইলের উন্নয়নে সুযোগ করে দিয়েছেন। নৌকায় ভোট দিলে নড়াইল-লোহাগড়ার উন্নয়ন হবে।

এ সময় আরও বক্তব্য রাখেন লোহাগড়া উপজেলা আ’লীগের সভাপতি শিকদার আবদুল হান্নান রুনু, উপজেলা চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমীর লিটু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আইয়ুব আলী, সাংগঠনিক সম্পাদক মুনজুরুল করিম মুন, জেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডর করিব হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. সালাউদ্দিন, জয়পুর ইউপি চেয়ারম্যান আকতার হোসেন, শালনগর ইউপি চেয়ারম্যান খান তসরুল আলম, আওয়ামী লীগ নেতা সুজন রহমান প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!