DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

ভোটে জিততে বিএনপি ভুয়া ব্যালট পেপার ছাপাচ্ছে : শেখ হাসিনা।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  আগামী নির্বাচন নিয়ে বিএনপির বিরুদ্ধে গভীর ‘ষড়যন্ত্রের’ অভিযোগ তুলেছেন অবৈধ প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। তিনি বলেছেন, ভোটে জেতার জন্য বিএনপি ভুয়া ব্যালট পেপার ছাপাচ্ছে। টাকা ছড়াচ্ছে। কোথায় এবং কোন কোন ছাপাখানায় ভুয়া ব্যালট পেপার ছাপানো হচ্ছে, তা খুঁজে বের করুন।

 

বুধবার বিকালে নিজ বাসভবন ‘সুধাসদন’ থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া, কক্সবাজার, চট্টগ্রাম এবং পিরোজপুর জেলায় দলের নির্বাচনী সমাবেশে বক্তব্যকালে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগ সভাপতি বলেন, লন্ডন থেকে বিএনপি নেতা পরিকল্পনা করছেন। আর তার সহযোগীরা নির্বাচনে বিজয়ী হতে এখানে ষড়যন্ত্র করছেন। এ বিষয়ে কোনো সন্দেহ নেই যে, তাদের একটি খারাপ পরিকল্পনা আছে। বিএনপি এখন নিজেদের কার্যালয় ও যানবাহনে অগ্নিসংযোগের মাধ্যমে আওয়ামী লীগকে দোষারোপ করার ষড়যন্ত্রে লিপ্ত। তারা যাতে আবার সন্ত্রাসী কর্মকাণ্ড চালাতে না পারে সেজন্য জনগণকে সতর্ক থাকতে হবে। জনগণকেই এটা প্রতিরোধ করতে হবে।

প্রধানমন্ত্রী বলেন, জনগণ ৩০ ডিসেম্বর শান্তিপূর্ণভাবে তাদের ভোট দিতে চায়। কিন্তু বিএনপি জনগণের ভোটাধিকার ছিনিয়ে নিতে চায়। সবাই সতর্ক থাকলে তাদের ষড়যন্ত্র সফল হবে না।

হাসিনা ২০১৪ ও ২০১৫ সালে বিএনপি ও জামায়াত জোটের সন্ত্রাসী কর্মকাণ্ডের কথা উল্লেখ করে বলেন, বিএনপি সে সময়ে নির্বাচন ভণ্ডুল এবং সরকারকে ক্ষমতাচ্যুত করতে আগুন সন্ত্রাস করেছিল। জনগণ প্রতিরোধ গড়ে তোলায় তাদের পরিকল্পনা বাস্তবায়ন হয়নি।

শেখ হাসিনা বলেন, আমাদের কাছে তথ্য আছে, তারা ভোটের তিন থেকে চার দিন আগে আবারও এ ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড করতে পারে। এজন্য দেশবাসীকে সতর্ক থাকতে হবে।

তিনি দেশের অগ্রগতি ও উন্নয়ন অব্যাহত রাখতে বিএনপি-জামায়াত জোটকে প্রত্যাখ্যান এবং আওয়ামী লীগকে পুনরায় নির্বাচিত করার আহ্বান জানান। তিনি বলেন, যারা এতিমদের অর্থ আত্মসাৎ এবং ২১ আগস্টে গ্রেনেড হামলা ও দশ ট্রাক অস্ত্র মামলায় সাজাপ্রাপ্ত, তাদের ভোট দেবেন না।

শেখ হাসিনা বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে দেশে আবার সন্ত্রাসী কর্মকাণ্ড শুরু হবে। সব উন্নয়ন কর্মকাণ্ড বন্ধ হয়ে যাবে। তারা নির্বাচিত হলে দেশ ধ্বংস করবে এবং দেশকে আলবদর, আলশামসের হাতে তুলে দেবে। বিএনপি ২০০১ সালে ক্ষমতায় আসার পর দেশে জঙ্গিবাদ এবং বাংলা ভাই সৃষ্টি করে।

শেখ হাসিনা বলেন, তার সরকার গত দশ বছরে ব্যাপক উন্নয়ন করেছে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ ও মহাজোট প্রার্থীদের ভোট দিতে হবে। তিনি বলেন, আমি বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা গড়ে তুলতে চাই। জনগণ নৌকায় ভোট দিয়ে মায়ের ভাষায় কথা বলার সুযোগ ও স্বাধীনতা পেয়েছিল। এখন তারা নৌকায় ভোট দিয়ে উন্নয়ন দেখতে পাচ্ছে।

 

তিনি আরও বলেন, তার সরকার দশ বছর ক্ষমতায় থাকায় দেশের প্রতিটি গ্রামে উন্নয়নের ছোঁয়া লেগেছে। আওয়ামী লীগ পুনরায় ক্ষমতায় এলে একটি লোকও গৃহহীন থাকবে না।

কক্সবাজার, ব্রাহ্মণবাড়িয়া ও পিরোজপুরে ব্যাপক উন্নয়নের কথা উল্লেখ করে তিনি বলেন, তার সরকার ঢাকা-চট্টগাম মহাসড়ক চার লেনে উন্নীত করেছে। পুনরায় ক্ষমতায় এলে ঢাকা-চট্টগ্রাম রুটে বুলেট ট্রেন চালু করা হবে।

শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভোটারদের সঙ্গে চার জেলার আওয়ামী লীগ ও মহাজোটের প্রার্থীদের পরিচয় করিয়ে দেন।

Share this post

scroll to top
error: Content is protected !!