DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বাংলাদেশের একজন ক্রিকেটার নিতে চায় কলকাতা নাইট রাইডার্স

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ কলকাতা নাইট রাইডার্স, নামটা শুনলেই বাংলাদেশের মানুষদের মধ্যে আলাদা একটা আবেগ কাজ করে। কলকাতার মানুষ বাংলা ভাষাভাষী, সেজন্যই বোধ হয়! সেই কলকাতাতেই গত দুই মৌসুম ধরে নেই বাংলাদেশের কোনো খেলোয়াড়। বিষয়টা ভাবাচ্ছে শাহরুখ খানের মালিকানাধীন দলটিকেও।

বাংলাদেশের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান দীর্ঘ সাত বছর খেলেছেন কলকাতা নাইট রাইডার্সে (কেকেআর)। ২০১৬ আসরের পর তাকে ছেড়ে দেয় দলটি। এরপর থেকে সাকিব আছেন সানরাইজার্স হায়দরাবাদে। তাতে কলকাতার দলটি নিয়ে বাংলাদেশের মানুষের আগ্রহ-উদ্দীপনাও অনেকটা কমে গেছে।

কলকাতা নাইট রাইডার্সও বোধ হয় সে বিষয়টি উপলব্ধি করতে পারছে। ২০১৯ আইপিএলে তাই একজন বাংলাদেশি ক্রিকেটার নিতে চাইছে তারা। কিন্তু কাকে নেয়া যায়? বিষয়টি নিয়ে দ্বিধায় রয়েছে দলটি। পরামর্শের জন্য তারা দ্বারস্থ হয়েছে বাংলাদেশি সমর্থকদেরই!

kkr

হ্যাঁ, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট দিয়ে বাংলাদেশের সমর্থকদের মতামত জানতে চেয়েছে কেকেআর। তারা সেই পোস্টে লিখেছে, 'কেকেআরের বাংলাদেশি সমর্থকরা! যেহেতু আপনারাই আপনাদের খেলোয়াড়দের সম্পর্কে ভালো জানেন, তাই আপনাদের সুযোগ দেয়া হলো আমাদের জানান বাংলাদেশের কোন খেলোয়াড়কে ২০১৯ আইপিএলে কেকেআরে দেখতে চান। আপনার পরামর্শ একটি ভিডিওতে জানিয়ে আমাদের কাছে পাঠিয়ে দিন।'

বাংলাদেশের মানুষদের আসলে খুব বেশি পছন্দ করারও সুযোগ নেই। এবার আইপিএলের নিলামে বাংলাদেশ থেকে নাম আছে কেবল দুজনের-মুশফিকুর রহীম আর মাহমুদউল্লাহ রিয়াদ। কেকেআর চাইলে এই দুজনের মধ্য থেকেই একজনকে বেছে নিতে হবে।

Share this post

scroll to top
error: Content is protected !!