DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বিএনপির প্রার্থীরা গত ১০ বছর মানুষের কাছে যাননি: তোফায়েল আহমেদ।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী ও অবৈধ হাসিনা সরকারের বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপির প্রার্থীরা ১০ বছর মানুষের কাছে যাননি। কেমন ছিলেন এলাকার মানুষ, জানতে চাননি। এখন ভোট চাইতে গেলে তাদের কাছে খারাপ লাগবে। মানুষ প্রশ্ন করতে পারে কোথায় ছিলেন আপনারা? তারা এলাকায় না গিয়ে ঢাকায় বসে বিবৃতি দেন।

 

বৃহস্পতিবার রাতে ও শুক্রবার ভোলার রাজাপুর ও পশ্চিম ইলিশা ইউনিয়নে নির্বাচনী প্রচারণাকালে পথসভায় বক্তৃতাকালে এসব কথা বলেন  তোফায়েল আহমেদ।

তিনি আরও বলেন, তৃণমূলের আওয়ামী লীগ অনেক শক্তিশালী। মানুষের পাশে থেকে এরা কাজ করছে। তাই মানুষ নৌকায় ভোট দেবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান উল্লেখ করে বলেন, যিনি গরিব-দুঃখী মেহনতি মানুষের জন্য কাজ করে যাচ্ছেন জাতির জনকের কন্যা শেখ হাসিনা। মানুষ নেত্রীর নেতৃত্বের প্রতি আস্থা রেখে আগামী ৩০ ডিসেম্বর আবার আওয়ামী লীগকে বিজয়ী করবেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল করেছেন। তিনি আন্তর্জাতিক বিশ্বে মর্যাদাশীল নেতা হয়েছেন। তাকে মানবতার মা বলা হয়। 

তোফায়েল বলেন, ভোলায় প্রচুর গ্যাস রয়েছে। সে গ্যাস দিয়ে অনেক শিল্পকলকারখানা হবে। ভোলা হবে দেশের শ্রেষ্ঠ জেলা। ভোলা হবে বাংলাদেশের সিঙ্গাপুর। পশ্চিম ইলিশা ইউনিয়নকে মডেল ইউনিয়নে রূপান্তর করা হবে।

ভোলার পশ্চিম ইলিশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছগির আহমেদ মাস্টারের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক হজুরুল ইসলাম নকিব, আওয়ামী লীগ নেতা ফারুক গাজিসহ স্থানীয় নেতারা।

0Shares

Share this post

scroll to top
error: Content is protected !!