DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

আইয়ুব বাচ্চুকে নিয়ে আসিফের গান

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ সদ্যপ্রয়াত কিংবদন্তি ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চুর মৃত্যুর শোক এখনো বয়ে বেড়াচ্ছে মিউজিক ইন্ডাস্ট্রি। সেই শোক এখনো বেদনা জাগায় গায়ক আসিফ আকবরের প্রাণে। দুজনের মধ্যে সম্পর্কটা ছিল বড় ভাই ও ছোট ভাইয়ের মতো।

বাংলা গানের যুবরাজের ফেসবুকে ঘোষণা দিয়েছিলেন এখন থেকে তিনি কনসার্টে আইয়ুব বাচ্চুর গান গাইবেন। সেই প্রতিশ্রুতির আগে তিনি প্রিয় মানুষটিকে সম্মান জানান একটি মৌলিক গানের মাধ্যমে। বাচ্চুকে নিয়ে একটি গানে কণ্ঠ দিয়েছেন আসিফ।

আজ মঙ্গলবার গানটির রেকর্ড শেষ হয়েছে। গানটির গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক তরুণ মুন্সী এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘গানটি ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে শিগগিরই ভক্তরা শুনতে পাবেন। গানটি নিয়ে ধ্রুব গুহ দাদার বিশেষ পরিকল্পনা আছে। মূলত গানটি তার পরিকল্পনাতেই করা হয়েছে। রেকর্ডিংয়ের কাজ পুরোপুরি শেষ হওয়ার পর মিউজিক ভিডিওর কাজ শুরু হবে।’

ফেসবুকে গানটির লিরিক প্রকাশ করেন গায়ক আসিফ আকবর। গানের কথাগুলো হলো- ‘এমন তো কথা ছিল না/তুমি চলে যাবে এভাবে/ছিড়ে ফেলে সব মায়ার বাঁধন/সবার মনে ব্যাথা দিয়ে আবার ও দেখা হবে/তুমি রবে অনুভবে/এই বাংলার পতাকায়/যেখানেই থাকো ভাল থেকো/আকাশের তারায় তারায়…’

গত ১৮ অক্টোবর হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন এলআরবি ব্যান্ডের আইয়ুব বাচ্চু। তাকে চট্টগ্রামে পারিবারিক কবরস্থানে মায়ের পাশে সমাহিত করা হয়েছে।

Share this post

scroll to top
error: Content is protected !!