DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বাংলাদেশের গনতন্ত্র পুনরুদ্ধারের দাবীতে অটোয়ায় কানাডা বিএনপির বিক্ষোভ সমাবেশ।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বাংলাদেশের আগামী নির্বাচন অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ করা,দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং মিথ্যা মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান  দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে ফরমায়েসী রায় বাতিলের দাবীতে আজ ২৪শে অক্টোবর'১৮, বুধবার

দুপুরে কানাডা ফেডারেল পার্লামেন্ট এর সামনে এক প্রতিবাদ বিক্ষোভ সমাবেশের আয়োজন করে কানাডা বিএনপি।

কানাডার রাজধানী অটোয়ায় অনুষ্ঠিত এই প্রতিবাদ সমাবেশে প্রচন্ড ঠান্ডা আবহাওয়া উপেক্ষা করেও মন্ট্রিয়ল,টরেন্টো এবং অটোয়ায় বসবাসরত নিবেদিতপ্রান জিয়ার সৈনিকেরা অংশ গ্রহন করেন।

এই প্রতিবাদ সমাবেশ আয়োজক কমিটির আহবায়ক ছিলেন  কানাডা বিএনপি নেতা জনাব এজাজ আকতার তৈাফিক।সমাবেশ পরিচালনা করেন কানাডা বিএনপির সংগ্রামী নেতা জনাব এম জয়নায় আবেদীন জামিল এবং কানাডা বিএনপি নেতা জনাব রুমেল রুমি।

উপস্থিত কানাডা বিএনপির নেতারা বাংলাদেশের গনতন্ত্র পুনরুদ্ধারে কানাডা সরকার এবং জাতিসংঘের সর্বাত্বক সহায়তা কামনা করেন।তারা অপার সম্ভাবনার দেশ বাংলাদেশের গনতন্ত্র আনয়নে অংশগ্রহনমুলক নির্বাচনের বিকল্প নেই বলে মত প্রকাশ করেন।

প্রতিবাদ সমাবেশে মুল্যবান বক্তব্য রাখেন, টরোন্টো হতে আগত কানাডা বিএনপি নেতা জনাব মুজিবর রহমান,রফিক পাটোয়ারী, মহিলাদল নেত্রী রেহেনা আক্তার, এ্যাডভোকেট জাহিদ, অটোয়া থেকে আগত জনাব সৈয়দ ফারুক মিন্টু, মন্ট্রিয়ল থেকে আগত সর্ব জনাব নবী হোসেন,রোমেল রুমী,এম জয়নাল আবেদীন জামিল , আনসারউদ্দীন আহমেদ, আকবর বাশার,মাহমুদুল ইসলাম সুমন,আলী আসগার বাবুল,জনাবা ইমরোজ বাবুল,জনাব মোস্তাহিদ আহমদ মুকু,ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজু এবং সর্বশেষে বক্তব্য রাখেন আয়োজক কমিটির আহবায়ক জনাব এজাজ আকতার তৌফিক।

অনুষ্ঠানটির মিডিয়া কাভারেজ দেন বিশিষ্ট সাংবাদিক জনাব খালিদ হোসেন শাহিন।

সমাবেশ শেষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি)কানাডার পক্ষ থেকে কানাডার প্রধানমন্ত্রী এবং পররাষ্ট্র মন্ত্রী সমীপে স্মারকলিপি পেশ করা হয়।

 

Share this post

scroll to top
error: Content is protected !!