DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

এনডিপি ২০ দলীয় জোটে আছে ,থাকবেঃ এনডিপির প্রেসিডিয়াম সদস্য রাকেশ রহমান

 

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  এক বিবৃতিতে দেশ বিদেশের সকল সাংবাদিকদের লিখিত ভাবে এনডিপির প্রেসিডিয়াম সদস্য রাকেশ রহমান জানান ।

আমি রাকেশ রহমান এনডিপির প্রেসিডিয়াম সদস্য ,আমি রাজনীতিতে একটি আদর্শ বিশ্বাস করে ২০ দলীয় জোটের এনডিপি প্রসিডিয়াম সদস্য হিসেবে কাজ করে যাচ্ছিলাম। গনতন্ত্রের জন্য দেশের মানুষের জন্য কাজ করার জন্যই রাজনীতি করছিলাম।

সেই কাজের জন্য এনডিপি দলের সাথে জড়িত ছিলাম। আমি রাজনৈতিক পরিবারের সন্তান রাজনীতি আমার পেশা নয় যে পেশার জন্য একবার বাম আরেক বার ডান হবো। জীবনে কলম যোদ্ধা হিসেবে যখন নেমেছি , গনতন্ত্রের জন্য যখন ত্যাগ স্বীকার করেছি তখন ডানের জোট রেখে বামের জোটে আমি রাজনীতি করতে অসক্ষম ।

এন‌ডি‌পির খন্দকার গোলাম মোর্ত্তজাকে বহিস্কার: নতুন চেয়ারম্যান আব্দুল মুকাদ্দিম খন্দকার গোলাম মোর্ত্তজাকে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান ও প্রাথমিক সদস্য পদ থেকে বহিস্কার করা হয়ে‌ছে। দল‌টির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য ও অন্যতম নেতা মোঃ আব্দুল মুকাদ্দিমকে নতুন চেয়ারম্যান মনোনিত করা হ‌য়ে‌ছে। একই স‌ঙ্গে কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মোঃ ওসমান গণি পাটোওয়ারীকে ভারপ্রাপ্ত মহাসচিব করা হয়ে‌ছে।

দলীয় শৃঙ্খলা ভঙ্গ, দল ও ২০ দলীয় জোট বিরোধী কার্যকলাপ এবং সর্ব শেষে জোট ত্যাগ করার সিদ্ধান্ত গ্রহণ করার কারণে আজ মঙ্গলবার রাতে পার্টির কেন্দ্রিয় কার্যালয়ে নির্বাহী কমিটির এক বৈঠকে গঠনতন্ত্রের ৫৭ (ক) (খ) (গ) (ঘ) ধারা মোতাবেক সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত নেয়া হয়। ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব মোঃ ওসমান গণি পাটোওয়ারী এক বিবৃতিতে এই সিদ্ধা‌ন্তের কথা জানান। বিবৃ‌তি‌তে তি‌নি ব‌লেন, ইতিপূর্বে জোট ও সংগঠন বিরোধী কার্যক্রমের জন্য ভারপ্রাপ্ত মহাসচিব মঞ্জুর হোসেন ঈসাকে দল থেকে বহিস্কার করা হ‌য়।

আশাকরি আমাদের দলের নতুন চেয়ারম্যানের হাতে হাত রেখে নতুন ভাবে দলকে সাজিয়ে আমরা গনতন্ত্রের জন্য লড়াই ও দেশনেত্রীর মুক্তির আন্দোলনে জয়ী হতে পারবো।

Share this post

scroll to top
error: Content is protected !!