DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

জাতীয় ঐক্যফ্রন্টকে ৫০১ চিকিৎসকের অভিনন্দন

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  নবগঠিত জাতীয় ঐক্যফ্রন্টকে অভিনন্দন জানিয়েছেন পাঁচ শতাধিক চিকিৎসক। আজ (রোববার) বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) সাবেক সভাপতি অধ্যাপক ডা. এ কে এম আজিজুল হক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ অভিনন্দন জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশে গণতন্ত্র পুনঃরুদ্ধার আন্দোলনের জন্যে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে সরকারের পদত্যাগ, জাতীয় সংসদ বাতিল, আলোচনা করে নিরপেক্ষ সরকার গঠন এবং বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দির মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারসহ ৭ দফা ও ১১টি লক্ষ্যের ভিত্তিতে জাতীয় ঐক্যফ্রন্টের পথচলা শুরু হওয়ায় চিকিৎসকদের পক্ষ থেকে ঐক্যজোটের নেতাদের সাধুবাদ ও অভিনন্দন।

বিবৃতিতে বলা হয়, সচেতন পেশাজীবী চিকিৎসকসমাজ আশা করে জাতীয় ঐক্যফ্রন্ট জনগণের অধিকার, গণতন্ত্র পুনঃরুদ্ধার, দেশে আইনের শাসন প্রতিষ্ঠার লক্ষ্যে জনগণের ঐক্যের আন্দোলন ও গণঅভ্যুত্থানের মাধ্যমে দেশবাসীকে এই দুঃশাসন থেকে মুক্তির পথ দেখাবে। এ জাতীয় ঐক্যফ্রন্ট দেশে জনগণের গণতন্ত্র প্রতিষ্ঠা, আইনের শাসন, জনগণের মানবাধিকারসহ সকল মানুষের মৌলিক অধিকার নিশ্চিত করিবে।

বিবৃতিতে আরও বলা হয়, আগামীতে দেশের জনগণ ও সকল রাজনীতিবিদ, পেশাজীবী, ছাত্র-শ্রমিক জনতার সহিত চিকিৎসকসমাজ জাতীয় ঐক্যফ্রন্টের আন্দোলনে সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে এদেশে ভবিষ্যত প্রজন্মের জন্যে একটি গণতান্ত্রিক ও সুশাসনভিত্তিক রাষ্ট্রব্যবস্থা, সামজিক নিরাপত্তা ও স্বাধীন সার্বভৌম বাংলাদেশ প্রতিষ্ঠা করবে বলে চিকিৎসকরা আশাবাদ ব্যক্ত করেন।

Share this post

scroll to top
error: Content is protected !!