DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানকে ছাড়া নির্বাচন হবে না বাংলাদেশেঃকানাডা বিএনপি।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ অবিলম্বে দলীয় চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার  নিঃশর্ত মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও দলীয় নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা প্রত্যাহার, সংসদ ভেঙে দিয়ে অবৈধ হাসিনা সরকারের পদত্যাগ ও আলোচনার মাধ্যমে নির্দলীয় নিরপেক্ষ সরকার গঠনের দাবি করে গতকাল সন্ধ্যায় কানাডার মন্ট্রিয়ল কানাডা বিএনপির এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন কানাডা বিএনপির সংগ্রামী নেতা জনা এজাজ আখতার তৌফিক এবং পরিচালনায় ছিলেন কানাডা বিএনপি নেতা জনাব এম জয়নাল আবেদীন জামিল ও জনাব রুমেল রুমি।

সভায় উপস্থিত বক্তারা বলেন অবৈধ হাসিনা সরকার যদি এই দাবি সমূহ মেনে না নেয় তাহলে আন্দোলনের মাধ্যমে তাদের দাবি মানতে বাধ্য করা হবে। খালেদা জিয়ার ডাকে দেশবাসী এবং সব রাজনৈতিক দল ঐক্যবদ্ধ হয়েছে উল্লেখ করে তারা বলেন,হাসিনা সরকার এখন ভীষণ ভয় পাচ্ছে। তারা এখন পদে পদে ষড়যন্ত্রের ভুত দেখতে শুরু করেছে।

বক্তাগন আরও বলেন,বাংলাদেশের নির্যাতিত-নিষ্পেষিত জনগনকে সাথে নিয়েই এই স্বৈরাচার হাসিনা সরকারকে বিদায় করতে হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা এবং বানোয়াট মামলায় তাকে অন্যায় ভাবে কারাবন্দী করে রেখে আবার ৫ই জানুয়ারী মার্কা ভোটার বিহীন নির্বাচন করার পায়তারা চল বলে বক্তারা আশংকা প্রকাশ করেছেন।

বক্তারা দেশনায়ক তারেক রহমানের নামে ২১শে আগস্ট মামলা সহ সকল মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহারের দাবী জানান।

কানাডা বিএনপি নেতাগন কানাডা এবং বহির্বিশ্বে হাসিনা সরকারের অবৈধ কর্মকান্ড প্রচারে দেশের প্রকৃত ভয়াবহ অবস্থা তুলে ধরার অঙ্গিকার করেন।

প্রতিবাদ সভায় মুল্যবান বক্তব্য প্রদান করেন,কানাডা বিএনপি নেতা সর্বজনাব ,এজাজ আখতার তৌফিক, কামরুল হাসান ফারুক হাওলাদার , নবী হোসেন,আনসার উদ্দীন আহমেদ , রোমেল রুমী ,ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজু , শাহজাহান শামীম, আবুল বাসার মানিক ,এম জয়নাল আবেদীন জামীল , মোস্তাহিদ আহমেদ মুকু , নূর নবী রশিদ ,মাহমুদুল ইসলাম সুমন,আকবর বাশার , জুবের আহমেদ , আলী আসগার বাবুল , জনাবা ইমরোজ আসগার বেবী  ,প্রমুখ।

সভায় আরও উপস্থিত ছিলেন , জনাব বাসার শাহজাহান সাজু ,সাখাওয়াৎ হোসেন সুমন, মুহিদুর রহমান মুহিত , মোঃ আবুল হাসান , মোঃ কামরুজ্জামান প্রমুখ।

 

 

Share this post

scroll to top
error: Content is protected !!