DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বিএনপি পুনর্বাসনের ঠিকাদারি নিয়েছেন ড. কামাল হোসেন: অবৈধ তথ্যমন্ত্রী ইনু

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  অবৈধ হাসিনা সরকারের  তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, ‘আমরা দানবের সরকার চাই না, আমরা চাই শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের পক্ষের মানবিক সরকার।’ তিনি বলেন,আওয়ামী লীগ থেকে  বহিষ্কৃত ‘ড. কামাল হোসেনরা এখন  সকল দুষ্কর্মের ঘাঁটি বিএনপিকে রাজনীতিতে পুনর্বাসনের ঠিকাদারি নিয়েছেন।’

আজ শনিবার দুপুর সাড়ে ১২টায় গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা শহরের শহীদ মিনার চত্বরে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) পলাশবাড়ী উপজেলা শাখা আয়োজিত পথসভায় তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, যুক্তফ্রন্ট-ঐক্যজোটের দাবির একটাও জনগণের দাবি নয়, তাঁরা বিএনপি-জামায়াতের পক্ষে কথা বলছেন। তাঁদের দাবি মানলে আগামী ২০২৪ সালেও সংসদ নির্বাচন অনুষ্ঠান করা সম্ভব হবে না।

হাসানুল হক ইনু বলেন, ‘গত ১০ বছর ধরে বিএনপি-জামায়াত বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে, নির্বাচিত সরকারকে উৎখাতের চক্রান্ত করেছে। তারা এখন আগামী একাদশ সংসদ নির্বাচন বানচালের চেষ্টা করছে, যাতে একটি অস্বাভাবিক সরকার ক্ষমতায় আসে।’ তিনি বলেন, ‘এই মুহূর্তে শেখ হাসিনার বিকল্প নেই। তাই আওয়ামী লীগের সঙ্গে, ১৪ দলের সঙ্গে জাসদ আছে।’ 


তথ্যমন্ত্রী হাসানুল হক বলেন, ‘ড. কামাল হোসেনরা সকল দুষ্কর্মের ঘাঁটি বিএনপিকে রাজনীতিতে পুনর্বাসনের ঠিকাদারি নিয়েছেন। তাঁরা যদি এই ঠিকাদারি বন্ধ না করেন, তাহলে জামায়াত-বিএনপির যে পরিণতি হয়েছে, তাঁদেরও সেই পরিণতি ভোগ করতে হবে।’

খালেদা জিয়া সম্পর্কে তথ্যমন্ত্রী বলেন, ‘খালেদা জিয়া পাকিস্তানের কন্যা, তিনি রাজাকারের মা, জঙ্গি ও আগুন সন্ত্রাসীদের আসল মা। তাই বিএনপি-জামায়াতকে ক্ষমতার বাইরে রাখতে হবে।’ তিনি বলেন, ‘বিএনপি হচ্ছে বাংলাদেশবিরোধী শক্তি। বিএনপি থাকলে আবারও দেশে জঙ্গি-আগুন সন্ত্রাসী উৎপাদন হবে। তাই দেশ থেকে বিএনপিকে বিতাড়িত করতে হবে, তারা রাজনীতির বিষবৃক্ষ।’

পলাশবাড়ী উপজেলা জাসদের সভাপতি নুরুজ্জামান প্রধানের সভাপতিত্ব পথসভায় বক্তব্য দেন জাসদ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি রেজাউল করিম তানসেন, গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনে মনোনয়নপ্রত্যাশী জাসদ কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক খাদেমুল ইসলাম, জেলা জাসদের সভাপতি শাহ শরিফুল ইসলাম, সহসভাপতি জিয়াউল হক, সাধারণ সম্পাদক গোলাম মারুফ, জেলা যুবজোটের সাধারণ সম্পাদক সুজন প্রসাদ, মনোহরপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান প্রমুখ।

পথসভায় জাসদ সভাপতি ইনু গাইবান্ধা-৩ আসনের প্রার্থী হিসেবে খাদেমুল ইসলাম ও পলাশবাড়ী পৌরসভার দলীয় মেয়র প্রার্থী হিসেবে নুরুজ্জামান প্রধানকে জনগণের সামনে পরিচয় করিয়ে দেন।

বিএনপি-জামায়াতকে আজীবন ক্ষমতার বাইরে রাখবে জাসদ 
গতকাল শুক্রবার সন্ধ্যায় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনে ১৪ দলের মনোনয়নপ্রত্যাশী এস এম খাদেমুল ইসলামের সমর্থনে গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার মীরপুর হাইস্কুল মাঠে উপজেলা জাসদ আয়োজিত নির্বাচনী জনসভায় বক্তব্য দেন। জনসভায় ইনু বলেন, আগামী সংসদ নির্বাচন নিয়ে বিএনপি-জামায়াতের সঙ্গে আওয়ামী লীগের কোনো ধরনের সমঝোতা হতে দেবে না জাসদ। বিএনপি-জামায়াতকে আজীবন দেশের রাষ্ট্রীয় ক্ষমতার বাইরে রাখবে জাসদ।

সাদুল্যাপুর উপজেলা জাসদের ভারপ্রাপ্ত সভাপতি শিশির রঞ্জনের সভাপতিত্বে জনসভায় বক্তব্য দেন জাসদ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা বিশিষ্ট চিকিৎসক একরাম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন, গাইবান্ধা-৩ আসনে জাসদের মনোনয়নপ্রত্যাশী এস এম খাদেমুল ইসলাম, গাইবান্ধা জেলা জাসদের সভাপতি শাহ শরিফুল ইসলাম ও সাধারণ সম্পাদক গোলাম মারুফ, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক হাফিজার রহমান প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!