DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

মেডিকেল ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে চিকিৎসক আটক

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ সিরাজগঞ্জে বেসরকারি নর্থ বেঙ্গল মেডিকেল কলেজের এক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে ডা. তুহিন নামে এক চিকিৎসকে আটক করেছে পুলিশ। রোববার রাতে শহরের ধানবান্ধি মহল্লার নিজ বাড়ী থেকে পুলিশ তাকে আটক করে।

ডা. তুহিন নর্থ বেঙ্গল মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রভাষক। ভুক্তভোগী ছাত্রী নেপালী নাগরিক এবং ওই কলেজের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

সিরাজগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম সোমবার রাত সাড়ে ১২টার দিকে এ তথ্য নিশ্চিত করে জানান, নেপালী ওই ছাত্রীর অভিযোগের ভিত্তিতে ওই চিকিৎসককে গ্রেফতার করার পর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ভুক্তভোগী শিক্ষার্থীর অভিযোগ, লেখাপড়ার সুবাদে ডা. তুহিন প্রেমের সম্পর্ক গড়ে তোলেন তার সঙ্গে। একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে যৌন নির্যাতন করেন। সম্প্রতি বিয়ের জন্য চাপ দিলে চিকিৎসক তুহিন অস্বীকার করেন। এ নিয়ে গত শুক্রবার দুপুরে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এ ঘটনার পর রোববার বিকেলে আবারও ওই ছাত্রী ডা. তুহিনের বাড়ি গিয়ে বিয়ের জন্য চাপ দেন। তখনও তাদের মধ্যে কথা কাটাকাটি এমনকি হাতাহাতির ঘটনাও ঘটে।

ওইদিনই ভুক্তভোগী ছাত্রী বিষয়টি কলেজের অধ্যক্ষকে জানান এবং সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পরে ডা. তুহিনকে রাতেই আটক করে পুলিশ।

এ বিষয়ে নর্থ বেঙ্গল মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. এসএম আকরাম হোসেন বলেন, অভিযোগ পাওয়ার পর তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আশা করি দ্রুততম সময়ের মধ্যে এ ঘটনার বিস্তারিত জানা যাবে।

Share this post

scroll to top
error: Content is protected !!