DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

হাসিনা সরকার নার্ভাস হয়ে আবোল-তাবোল বকতে শুরু করেছে: ড. মঈন খান

 

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ হাসিনা সরকার নার্ভাস হয়ে আবোল-তাবোল বকতে শুরু করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান ।

শনিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে যুব জাগপা’র কেন্দ্রীয় সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

 

ড. আব্দুল মঈন খান বলেন, সুষ্ঠু নির্বাচন শুধু বিএনপির জন্য নয়, এদেশের ১৬ কোটি মানুষের জন্য নয়, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সবচেয়ে বেশি প্রয়োজন আওয়ামী লীগের। আজকে নার্ভাস হয়ে গিয়েছে তাই আবোল-তাবোল বকতে শুরু করেছে।

তিনি বলেন, সরকার যদি তাদের ভিতরে এই আতংক থেকে বেরিয়ে আসতে চায় এবং এদেশের মানুষের সত্যিকার কল্যাণ চায় তাহলে তার একমাত্র উপায় হলো একটি সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচন পরিচালনা করে জনগণ যাকে চায় সেই ইচ্ছার প্রতিফলন ঘটানো।

তিনি আরো বলেন, এদেশের রাজনৈতিক সমস্যা দূর করতে হলে আজকেই খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে এবং তাঁর সঙ্গে আলোচনায় বসতে হবে।

এদেশের মানুষ হাসিনা সরকারকে প্রত্যাখ্যান করেছে মন্তব্য করে বিএনপির এই নেতা বলেন, সরকার বলছেউন্নয়নের জোয়ারে দেশ যখন ভাসছে। তখন তারা এত ভয় পাচ্ছে কিসের? বাংলাদেশের মানুষ যদি আপনাদের ভোট দেয় তাহলে আপনারাই তো পুনরায় সরকার গঠন করবেন। এতে ভয়ের কিছু নাই!

সরকার ক্ষমতাকে পুঁজি করে রাজনীতি করছে মন্তব্য করে তিনি বলেন, রাজনীতি কোনোদিন ক্ষমতাকে পুঁজি করে হয় না। রাজনীতি করতে হলে আদর্শ নিয়ে করতে হয়। সে কারণেই খালেদা জিয়া প্রমাণ করেছেন এবং তার সেই সৎ সাহস আছে বলেই তিনি সেদিন কারাগারে বলেছিলেন, এই মিথ্যা বিচারের আদালতে আমি আর আসবো না। মিথ্যা মামলা দিয়ে তাকে যত খুশি শাস্তি দেওয়া হোক। সেই শাস্তি দিয়ে খালেদা জিয়াকে কোনোদিন পেছনে হাটানো যাবেনা। খালেদা জিয়া কোনোদিন পেছনের দরজা দিয়ে রাজনীতিতে প্রবেশ করেন নাই।

সম্মেলনের আহ্বায়ক আরিফুল হক তুহিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, যুব জাগপার সহ সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান, সাধারণ সম্পাদক লুৎফর রহমান প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!