DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

আমার বাবা কবরে, সন্ত্রাসীরা কেন বাইরে

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ হবিগঞ্জের বাহুবল উপজেলায় শেখ ওয়াহিদ মিয়া (৪০) হত্যায় জড়িতদের গ্রেফতার দাবিতে মানববন্ধন করা হয়েছে। এতে অংশ নিয়েছে নিহত ওয়াহিদ মিয়ার পাঁচ বছরের শিশু সন্তান।

শুক্রবার সকাল ১০টায় উপজেলার পুটিজুরী বাজার এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ মানববন্ধন হয়। মানববন্ধনে পুটিজুরী ইউনিয়নের সহস্রাধিক নারী-পুরুষ উপস্থিত ছিলেন। পার্শ্ববর্তী স্নানঘাট ইউনিয়নের বাসিন্দারাও মানববন্ধনে অংশ নেন।

মানববন্ধনে বাবা হত্যার বিচার দাবিতে এসেছিল ওয়াহিদের পাঁচ বছরের মেয়ে মিনহা। তার বুকে ঝোলানো ফেস্টুনে লেখা ছিল- ‘আমার বাবা কবরে সন্ত্রাসীরা কেন বাইরে’।

মানববন্ধনে নিহতের মা, স্ত্রী ও অবুঝ সন্তানের কান্নায় আকাশ-বাতাস ভারি হয়ে ওঠে। এ সময় উপস্থিত লোকজন কান্নায় ভেঙে পড়েন। সবার একটিই দাবি- সব খুনিকে গ্রেফতার করে ফাঁসি দেয়া হোক।

প্রসঙ্গত, গত ১৮ আগস্ট প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত হন শেখ ওয়াহিদ মিয়া। ঘটনার পর দিন ১৯ আগস্ট রাতে পুটিজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুদ্দিন আহমেদ তারা মিয়াসহ ১৯ জনকে আসামি করে মামলা করেন নিহতের বড় ভাই ফারুক মিয়া।

স্থানীয় সূত্রে জানা গেছে, স্থানীয় একটি রাস্তা মেরামতের কাজ পেয়েছিলেন ওয়াহিদ মিয়া। ওই কাজের ভাগ নিতে চেয়েছিলেন পার্শ্ববর্তী গ্রামের শাহনাজ মিয়া। এতে রাজি না হওয়ায় ওয়াহিদকে পুটিজুরী বাজারে ছুরিকাঘাত করেন শাহনাজ। পরে স্থানীয়রা ওয়াহিদকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত শেখ ওয়াহিদ উপজেলার মীরেরপাড়া গ্রামের শেখ আব্দুল্লাহ মিয়ার ছেলে।

বাহুবল মডেল থানা পুলিশের ওসি মাসুক আলী বলেন, আসামিরা সবাই পলাতক। গ্রেফতারের সর্বাত্মক চেষ্টা চলছে। আশা করছি অল্প সময়ের মধ্যেই তাদের গ্রেফতার করা সম্ভব হবে।

Share this post

scroll to top
error: Content is protected !!