DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

২০ দলীয় জোট নয়,বি চৌধুরীর যুক্তফ্রন্টেই যোগ দিচ্ছেন ড. কামাল হোসেন।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোট নয়, ড. কামাল হোসেনের  গণফোরামকে নিয়ে বৃহত্তর ঐক্যের সিদ্ধান্ত নিয়েছে যুক্তফ্রন্ট।

রোববার রাতে ফ্রন্টের আহ্বায়ক একিউএম বদরুদ্দোজা চৌধুরীর বারিধারার বাসায় গণফোরামের নিয়ে এক বৈঠকে এই সিদ্ধান্ত হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন বি চৌধুরীর প্রেস সচিব জাহাঙ্গীর আলম।

বৈঠকে যুক্তফ্রন্ট চেয়ারম্যান ও বিকল্পধারার প্রেসিডেন্ট,সাবেক বিএনপি নেতা, সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক একিউএম বদরুদ্দোজা চৌধুরী ও সাবেক আওয়ামী লীগ নেতা, সংবিধান প্রণেতা ড. কামাল হোসেন বৃহত্তর ঐক্য গড়তে সিদ্ধান্ত নিয়েছেন।

যুক্তফ্রন্টে বর্তমানে বি চৌধুরীর বিকল্প ধারা ছাড়াও রয়েছে আ স ম রব নেতৃত্বাধীন জাসদ-জেএসডি ও মাহমুদুর রহমান মান্না নেতৃত্বাধীন নাগরিক ঐক্য।

রোববারের সভায় ফ্রন্টের সদস্য সচিব মান্না, গণফোরামের কার্যকরী সভাপতি সুব্রত চৌধুরী, বিকল্পধারার মহাসচিব আবদুল মান্নান, যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী, জেএসডির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন উপস্থিত ছিলেন। এছাড়াও ছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি জাফরুল্লাহ চৌধুরী।

বিজ্ঞপ্তিতে বলা হয়, “বৈঠকে সিদ্ধান্ত হয়েছে যে, ঈদের পর সংবাদ সম্মেলন করে মহাসমাবেশ ও পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে।”

ফ্রন্টের আহ্বায়ক বি চৌধুরী সোমবার গণফোরাম সভাপতি কামাল হোসেনের বাসায় এক যৌথ বৈঠক করবেন বলেও জানানো হয় প্রেস বিজ্ঞপ্তিতে।

গত বছরের ডিসেম্বরে যুক্তফ্রন্ট গঠনের ঘোষণা আসে।

Share this post

scroll to top
error: Content is protected !!