DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বিএনপি বঙ্গবন্ধুর খুনীদের পক্ষে উল্লাস করেছে : সাবেক গনবাহিনী কমান্ডার ইনু

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ জঙ্গীগোষ্টি জাসদ গনবাহিনীর সাবেক কমান্ডার,বঙ্গবন্ধু হত্যার পর ট্যাংকের উপর নৃত্যকারী এবং  হালে অবৈধ হাসিনা সরকারের তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ‘পঁচাত্তর সালের পর বিএনপি-জামায়াত-খালেদা চক্র ১৫ আগস্ট মিথ্যা জন্মদিন পালনের নামে বঙ্গবন্ধুর খুনীদের পক্ষে উল্লাস করেছে, ২১ আগস্ট শেখ হাসিনাকে হত্যাচেষ্টা, জঙ্গি-সন্ত্রাস ও আগুন দিয়ে মানুষ পোড়ানো, যুদ্ধাপরাধীর বিচার আটকানো আর নির্বাচন বানচাল করে অস্বাভাবিক সরকার তৈরীর চক্রান্ত করে আসছে, এদের কোনো ক্ষমা নেই।

বুধবার সকাল ১১ টায় বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাজধানীর কাকরাইলে প্রেস ইন্সটিটিউট বাংলাদেশ (পি আই বি) মিলনায়তনে তথ্য মন্ত্রণালয় আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

  হাসানুল হক ইনু বলেন, বঙ্গবন্ধুকে জানলেই জানা হবে বাংলাদেশকে। বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ, একটি জাতি, একটি মানচিত্র, একটি পতাকা, আমাদের স্বাধীনতা। নিন্দুক আর জাতির শত্রুরা বঙ্গবন্ধুর উচ্চতা একচুল খাটো করতে পারেনি। বঙ্গবন্ধুর প্রত্যাবর্তন ও বাংলাদেশকে নিরাপদ ও স্থায়ী করতে বঙ্গবন্ধুহত্যার রাজনীতির বাহকদের সমাজ, রাজনীতি ও ক্ষমতা থেকে নির্বাসনে পাঠাতে হবে।

প্রধান তথ্য অফিসার কামরুন নাহারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক হারুন অর রশীদ এবং বাংলাদেশ সংবাদ সংস্থার ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ।

ইনু বলেন, পঁচাত্তর সালের পর বিএনপি-জামাত-খালেদা চক্র ধারাবাহিকভাবে ষড়যন্ত্র-হত্যা-খুনের অপরাজনীতি করছে।

আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ আজহারুল হক, জাতীয় গণমাধ্যম ইন্সটিটিউটের মহাপরিচালক মোঃ রফিকুজ্জামান ও পিআইবি’র মহাপরিচালক মো. শাহ আলমগীর।

বঙ্গবন্ধুর জীবনভিত্তিক প্রামাণ্যচিত্র ও আলোকচিত্র প্রদর্শনী উদ্বোধন : বুধবার বিকেলে রাজধানীর গণগ্রন্থাগারে শওকত ওসমান মিলনায়তনে চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর ও গণগ্রন্থাগারের যৌথ আয়োজনে বঙ্গবন্ধুর জীবনভিত্তিক প্রামাণ্যচিত্র ও আলোকচিত্রের দু’দিনব্যাপী প্রদর্শনী উদ্বোধন করেন তথ্যমন্ত্রী।

চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরের মহাপরিচালক মোহাম্মদ ইসতাক হোসেনের সভাপতিত্বে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মোঃ নাসির উদ্দিন আহমেদ ও প্রধান তথ্য অফিসার কামরুন নাহার অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে যোগ দেন। স্বাগত বক্তব্য রাখেন গণগ্রন্থাগারের মহাপরিচালক আশীষ কুমার সরকার।

অবৈধ তথ্যমন্ত্রী ইনু বলেন, এই প্রামাণ্যচিত্র ও আলোকচিত্রগুলো সাক্ষী দিচ্ছে বঙ্গবন্ধু আমাদের জাতির পিতা, বাংলাদেশের স্থপতি ও জাতিসত্তার নির্মাতা।

Share this post

scroll to top
error: Content is protected !!