DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বড় পুকুরিয়ায় কয়লা চুরিতে বিএনপি জড়িত: হাছান মাহমুদ

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ বড় পুকুরিয়ায় কয়লা চুরিতে বিএনপি জড়িত। তারা যখন ক্ষমতায় ছিল তখন থেকেই কয়লা চুরি শুরু হয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

শুক্রবার (২৭ জুলাই) জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন রাজনীতি শীষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি যখন ২০০৫ সালে ক্ষমতায় ছিলো তখন থেকেই বড় পুকুরিয়া কয়লা চুরি শুরু হয়। তার মানে তারা এ কয়লা চুরির সাথে জড়িত। এখন চোরের মার বড় গলা। বিএনপি নেতা রিজভী আহমেদের বক্তব্যে প্রতিক্রিয়ায় হাছান মাহমুদ বলেন, আপনাদের আমল থেকেই শুরু হয়েছে। সরকার বরং এখন চোর ধরেছে। এজন্য সরকারকে ধন্যবাদ দেয়া উচিত।

দুর্নীতি করার দায়ে খালেদা জিয়া কারাগারে আটক আছেন। তার ছেলে তারেক রহমান বাংলাদেশে দুর্নীতি করে লন্ডনে বসে ষড়যন্ত্র করছে। লন্ডনের সরকার তাকে তলব করলে তিনি বলেছেন জুয়া খেলে টাকা আয় করেছেন। রিজভীকে উদ্দেশ্য করে হাছান মাহমুদ বলেন, থু থু ওপর দিকে ফেল্লে নিজের গায়েই পড়ে। বলবো বিএনপি চোরের মার বড় গলা কথা বলে।

অনুষ্ঠানের প্রধান বক্তা ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ বলেন, আজ আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি সম্পাদক সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে তাকে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের পক্ষ থেকে শুভেচ্ছা জানাই। দেশি-বিদেশি সকল ষড়যন্ত্রকে প্রতিহত করে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। যতদিন শেখ হাসিনার হাতে দেশ পথ হারাবে না বাংলাদেশ। আগামী নির্বাচনে জন্য সবাইকে ঐক্য হয়ে শেখ হাসিনাকে আবার ও ক্ষমতা আনতে হবে। এজন্য সবাইকে প্রস্তুতি নিতে হবে।

শেখ নওশের আলীর সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হেদায়েত ইসলাম স্বপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আকতার হোসেন, বাংলাদেশে স্বাধীনতা পরিষদের সভাপতি মো. জিন্নাত আলী জিন্নাহ, সাধারণ সম্পাদক মো. শাহাদাত হোসেন টয়েল প্রমূখ।

Share this post

scroll to top
error: Content is protected !!