DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

মাইক্রোবাস থেকে ফেলে দেয়া লাশ সোনালী ব্যাংক কর্মচারীর

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ নারায়ণগঞ্জ মহানগরীর সিদ্ধিরগঞ্জে দিনে-দুপুরে ফেলে দেয়া মরদেহের পরিচয় মিলেছে। তার নাম আব্দুল মান্নান (৫১) তিনি কুমিল্লার বড়ুরা থানার কৃষ্ণপুর গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে ও সোনালী ব্যাংক প্রধান কার্যলয়ের এক কর্মচারী বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার টিটু।

বুধবার দুপুর সাড়ে ১২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের মৌচাক শ্যামস ফিলিং স্টেশনের পাশে ঢাকামুখী একটি মাইক্রোবাসে থেকে মরদেহটি ফেলে যায়। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ হাসপাতালের মর্গে পাঠায়।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, বেলা ১১টার দিকে ঢাকামুখী কালো রঙের একটি মাইক্রোবাস থেকে সিদ্ধিরগঞ্জের মৌচাক স্যামস ফিলিং স্টেশনের পাশে এক ব্যক্তির মরদেহ ফেলে যায় দুর্বৃত্তরা। নিহতের সঙ্গে একটি কালো রঙের ব্যাগ, চোখ সাদা রঙের টেপ দিয়ে মোড়ানো ও কালো সানগ্লাস পড়া ছিল। বুকে আঘাতে চিহ্ন রয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার টিটু জানান, ধারণা করা হচ্ছে আব্দুল মান্নান মাইক্রোবাসে উঠলে দুর্বৃত্তরা তার কাছ থেকে সর্বস্ব হাতিয়ে নিয়ে বুকে আঘাত করে এবং পরে তাকে শ্বাসরোধ করে হত্যার পর তার মরদেহটি ওই স্থানে ফেলে যায়।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দকী জানান, এক ব্যক্তিকে হত্যা করে তার মনদেহ মাইক্রোবাস থেকে ফেলে গেছে দুর্বৃত্তরা। ধারণা করা হচ্ছে পূর্বশত্রুতার জের ধরে অথবা মলম পার্টি অজ্ঞান পার্টি তাকে হত্যা করতে পারে। তবে বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। তদন্তের পর এ বিষয়টি নিশ্চিত হওয়া যায়।

Share this post

scroll to top
error: Content is protected !!