DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

পরাজয় নিশ্চিত জেনে নির্বাচন থেকে পালাতে চায় বিএনপি : হাছান মাহমুদ

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  বিএনপি পরাজয় নিশ্চিত জেনে আগামী নির্বাচন থেকে পালাতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। 

 

আজ শুক্রবার আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে স্বাধীনতা পরিষদ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে হাছান এসব কথা বলেন। রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

 

আওয়ামী লীগের প্রচার সম্পাদক বিএনপির নেতাদের উদ্দেশে বলেন, বিএনপিকে অনুরোধ জানাব দয়া করে নির্বাচন থেকে পালানোর পথ খুঁজবেন না। বিএনপিকে নিয়েই আওয়ামী লীগ নির্বাচন করতে চায়। এবার নির্বাচন থেকে পালালে দেশ থেকেও পালিয়ে যেতে হতে পারে।

 

হাছান মাহমুদ বলেন, বিএনপির নেতারা খালেদা জিয়াকে গণতন্ত্রের প্রতীক বলেছেন। খালেদা জিয়া সন্ত্রাস, দুনীতি আর ঘৃণার প্রতীক। তিনি রাজনীতির কারণে জেলে যাননি। তিনি দুনীতির কারণে জেলে গিয়েছেন।

 

হাছান বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের যে অর্জন, দেশের যে অগ্রযাত্রা তা অনেকের মাথা ব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে। সরকারের অর্জনগুলো যারা আওয়ামী লীগ বিরোধী রাজনীতি করে তাদের গাঁয়ের কাটা হয়ে দাঁড়িয়েছে। এই জন্য তারা নির্বাচন নিয়ে নানা দাবি উপস্থাপন করছে। আগামী নির্বাচনও সংবিধান অনুযায়ী হবে। এর কোনো ব্যত্যয় ঘটবে না।

 

সংগঠনের উপদেষ্টা জাকির আহমেদের সভাপতিত্বে এ আলোচনা সভায় আরও বক্তব্য দেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, সাবেক স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু, ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, মহানগর নেতা আকতার হোসেন প্রমুখ।

Share this post

scroll to top
error: Content is protected !!