DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

আজ জেলখানায় বেগম খালেদা জিয়া সকাশে তার পরিবারের সদস্যগন।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  অবৈধ হাসিনা সরকারে মিথ্যায় মামলায় অন্যায় ভাবে কারাবন্দী বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে কারাগারে প্রবেশ করেছেন তার স্বজনরা। তার ভাই শামীম ইস্কান্দার, শামীমের স্ত্রী কানিজ ফাতেমা, ভাতিজা অভিক ইস্কান্দার, ব্যক্তিগত চিকিৎসক ডা. মামুনসহ মোট ২০ জন সদস্য তার সাথে দেখা করতে কারাগারে প্রবেশ করেছেন।

স্বজনরা চারটি গাড়িতে করে দুপুর পৌনে ১টায় পুরান ঢাকার নাজিমউদ্দীন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারের সামনে আসেন। পরে কারা কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে চেকিং করে দুপুর সোয়া ২টার দিকে তাদের ভেতরে প্রবেশ করানো হয়। স্বজনরা গাড়িতে করে বেগম খালেদা জিয়ার জন্য খাবার ও ঈদসামগ্রী নিয়ে প্রবেশ করেছেন। দুপুরে তারা কারাগারের ভেতরেই একসঙ্গে খাবার খাবেন বলে জানা গেছে।

এর আগে বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা না করেই ফিরে যান বিএনপির সিনিয়র নেতারা। দুপুর ১২টার দিকে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়, সাবেক চিফ হুইপ জয়নুল আবদীন ফারুকসহ দলটির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা নাজিমুদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারের সামনে আসেন।

এ সময় পুলিশ ব্যারিকেড দিয়ে তাদের কারাফটকের দিকে যেতে বাধা দেয়। পুলিশের পক্ষ থেকে জানানো হয় অনুমতি না থাকায় তারা খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে পারবেন না।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি বেগম খালেদা জিয়াকে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় পাঁচ বছরের কারাদণ্ড দেয়া হয়। ঢাকার ৫ নম্বর বিশেষ জজ আদালত এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার পরপরই বেগম খালেদা জিয়াকে আদালত থেকে নাজিমুদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়।

Share this post

scroll to top
error: Content is protected !!