DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

আওয়ামী সরকার অতিতেও নির্বাচনে হস্তক্ষেপ করেনি,ভবিষ্যতেও করবে নাঃওবায়দুল কাদের

 

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং অবৈধ হাসিনা সরকারের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ নির্বাচনী ময়দানে লড়তে সবসময় প্রস্তুত। জনগণের প্রত্যক্ষ ভোটেই সরকার নির্বাচিত হবে। আওয়ামী লীগ সরকার আগেও কখনও নির্বাচনে হস্তক্ষেপ করেনি, আগামীতেও তা করবে না।

রোববার দুপুরে নোয়াখালীতে নিজ নির্বাচনী এলাকায় বিভিন্ন উন্নয়নকাজ উদ্বোধন পরবর্তী সমাবেশে তিনি এসব কথা বলেন।এতে ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপি গতবারের মতো ভুল করে এবারো নির্বাচনে না আসলে নির্বাচনী ট্রেন থেমে তাদের জন্য থাকবে না। নির্বাচন কমিশন নির্বাচনের পথেই রয়েছে।

তিনি দাবি করেন, বিএনপি আন্দোলনের মাঠে জনগণের সাড়া না পেয়ে এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে, নালিশ করছে। তারা (বিএনপি)এখন  বাংলাদেশ নালিশ পার্টিতে পরিণত হয়েছে।

নিজ দলের নেতাকর্মীদের অনুরোধ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিরোধীদের উস্কানিতে এমন কোনো কথা বলবেন না, যাতে পরিবেশ অশান্ত হয়ে যায়। যুক্তি দিয়ে কঠিন কথাও সহজে মোকাবেলা করা যায়।

এসময় তিনি বলেন, খালেদা জিয়া বয়সের ভারে খুই অসুস্থ। কিন্তু বিএনপি তার শারীরিক অসুস্থতা নিয়ে রাজনীতি শুরু করেছে। তবে সরকার মানবিক দৃষ্টিকোণ থেকে যা যা করা দরকার জেলকোড মেনে সবকিছু করছে। তার অবস্থার অবনতি হলে জেল কোড অনুযায়ী সরকারের সক্রিয় বিবেচনায় বিদেশে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করা হবে।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জামিরুল ইসলামের সভাপতিত্বে এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেলের সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- নোয়াখালী জেলা প্রশাসক মো. মাহবুব আলম তালুকদার, পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহামন বাদল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী প্রমুখ।

 

Share this post

scroll to top
error: Content is protected !!