DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

মিথ্যার রানী হাসিনার নাটকের জবাবে আমরা করব সিনেমাঃ সাদী

জাহিদ এফ সরদার সাদীঃ অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্লজ্জ মিথ্যাচার, দেশবাসীকে প্রতারনাঃ এই ছবিটি দিয়ে আজকের এই দিনে ২০১৫ সনে একটি পোস্ট দিয়েছিলাম যখন গণতন্ত্রের মা’র গাড়িবহর স্বৈরশাসক হাসিনার দলের জঙ্গি হামলার শিকার হয়।

সেই সময় অবৈধ প্রধানমন্ত্রীর মিথ্যাচারটি ধরা পরে যায় ফটো সাংবাদিক বাবুল তালুকদারের প্রকাশ করা ধারাবহিক ছবি গুলোতে।

আজ আমাদের অনেকের কিছু পোস্ট দেখে বলতে হয় নির্লজ্জ মিথ্যাচারি আর স্বৈরাচার প্রতারকদের সাথে নীতি কথা চলেনা। ছারপোকার দল, মাথা খায় ছিঁড়ে; কুটকুট করে কুরেকুরে। নীতি কথা দিয়ে ছারপোকার দলকে দমানো যায়না। মনে পরে যায় জন লিলির সেই বিখ্যাত উক্তিটি “Everything is fair in love and war” [ভালোবাসা এবং যুদ্ধে সব কিছুই জায়েজ]।

যেই ছারপোকা লীগ মিনিটে মিনিটে নাটক করে তাদের সাথে সিনেমা করতে হবে! যারা আজ ফাটাকেষ্টর ‘যাক ধর্ম, যাক মান, যাক সার্বভৌমত্ব, পা চাটবো, নু-চাটবো সব কিছু বিসর্জন দিয়ে হলেও ক্ষমতায় থাকতে চায়ওয়ার’ ছবিটি দিয়ে পোস্ট দিয়েছেন তাদের সবাইকে ধন্যবাদ।

ওরা তো বলতে শুরু করেছে ‘যতদিন হাসিনা বেঁচে আছে সেই ক্ষমতায় থাকবে’। আর কিছু বন্ধুরা লেংটা লীগের এই ছবি আসল না নকল নিয়ে ব্যস্ত? “রাজনীতি সন্যাসব্রত নয়” রাজনীতিতে আসল নকলের ঠেলাঠেলি থাকবেই। এর মাঝেই টিকে থাকবে যোগ্য ও মেধাবীরা, ছিটকে পড়বে ময়ূরের পেখম পরা গর্দভগুলো। সুতরাং যারা পীর আউলিয়া সাজতে চান তারা রাজনীতি ছাড়ুন।

 

জাহিদ এফ সরদার সাদী ,

বাংলাদেশের তিনবারের প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাবেক বৈদেশিক উপদেষ্টা এবং বিএনপির বিশেষ দূত।

Share this post

scroll to top
error: Content is protected !!