DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

বিএনপির ক্ষমতার উৎস বন্ধুক,আওয়ামী লীগের ক্ষমতার উৎস জনগণঃওবায়দুল কাদের।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  অবৈধ হাসিনা সরকারের  সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী  এবং আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির ক্ষমতার উৎস বন্ধুকের নল আর আওয়ামী লীগের ক্ষমতার উৎস বাংলাদেশের জনগণ। বিএনপি সামরিক শাসনের মাধ্যমে ক্ষমতায় এসে রাজনীতিতে পা রেখেছে। আর আওয়ামী লীগ এদেশের মাটি ও মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে রাজনীতি করছে। 

শুক্রবার বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফতেহপুর রেলওয়ে ওভারপাস এর নির্মাণকাজ পরিদর্শনকালে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

 

ওবায়দুল কাদের বলেন, বিএনপি ও দূর্নীতি একে অপরের সমর্থক। খালেদা জিয়া ও তারেক রহমান দুইজনই দূনীতিবাজ। তাই তারা দলের গঠনতন্ত্রের ৭ ধারা রাতের আঁধারে বাতিল করেছে। এর মাধ্যমে প্রমাণ হয় তারা আত্মস্বীকৃত দুর্নীতিবাজ দল।  

তিনি আরো বলেন, সেনাবাহিনীর তত্ত্বাবধানে নির্মিত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফতেহপুর রেলওয়ে ওভারপাস এর নির্মাণ একটি অংশ ১৫ মে মাসের শেষ হবে। জুলাই মাসেই এই ওভারপাসটি উদ্বোধন করা হবে। এটি উদ্বোধন হলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানজট কমে যাবে। 

এসময় উপস্থিত ছিলেন ফেনী জেলা প্রশাসক মনোজ কুমার রায়, জেলা আওয়ামীলীগ সভাপতি আবদুর রহমান বিকম, ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশেদ খান চৌধুরী, গোয়েন্দা পুলিশের ওসি হারুনুর রশিদসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা ও ফেনীতে কর্মরত সাংবাদিকরা।

Share this post

scroll to top
error: Content is protected !!