DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

আওয়ামী লীগের জনসভায় না যাওয়ায় হত্যার চেষ্টা ।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ৭ মার্চ উপলক্ষে আওয়ামী লীগের জনসভায় না যাওয়ায় এক গেঞ্জি ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে যুবলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে। 

আহত ওই ব্যবসায়ীর নাম রাসেল হাওলাদার (২৭)। তার বাড়ি ঢাকার সাভার উপজেলার আশুলিয়ায়।

গতকাল শুক্রবার রাতে আশুলিয়ার জামগড়া ছয়তলা এলাকায় এ ঘটনা ঘটে।

রাসেলের জানান, গত বুধবার তাকে রাজধানীতে আওয়ামী লীগের জনসভায় যেতে বলেন আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক সোহেল সরকার। এ সময় কাজ আছে বলে যেতে অস্বীকৃতি জানান তিনি। পরে গতকাল রাতে তাকে কৌশলে বাড়ি থেকে ডেকে নিয়ে যান সোহেল। এ সময় সোহেল তাকে আশুলিয়ার ছয়তলা এলাকায় নিয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা করেন। এক পর্যায়ে ওই গেঞ্জি ব্যবসায়ীকে মৃত ভেবে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

পরে স্থানীয়রা রাসেলের গোঙানি শুনে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার বলেন, ওই গেঞ্জি ব্যবসায়ী ছিনতাইকারী। তাই তাকে মারধর করা হয়েছে। উচিত ছিলো তাকে আরও মারা।

তবে ‘এ ঘটনায় যে কেউ জড়িত থাক, তাদেরকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে’ বলে জানিয়েছে ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য (এমপি) ডা.এনামুর রহমান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আওয়াল জানান, হামলার ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে। 

Share this post

scroll to top
error: Content is protected !!