DMCA.com Protection Status
ADS

গত সাড়ে ৮ বছরে সাড়ে ৮ দিনও মাঠে নামতে পারেনি বিএনপিঃ ওবায়দুল কাদের।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং অবৈধ হাসিনা সরকারের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির আন্দোলনের ডাক দুরাশায় পরিণত হয়েছে। বিএনপি গত সাড়ে আট বছরে সাড়ে আট দিনও মাঠে নামতে পারেনি। ৫০০ সদস্যের কেন্দ্রীয় কমিটি এখনও পূর্ণাঙ্গ করতে পারেনি।

শনিবার বিকেলে গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ মাঠে গাজীপুর মহানগর ও জেলা আওয়ামী লীগের উদ্যোগে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি এখন নালিশ পার্টিতে পরিণত হয়েছে। নেতাকর্মীদের আন্দোলনে ডাক দিয়ে নেতারা এয়ারকন্ডিশন রুমে হিন্দি সিরিয়াল দেখেন আর মোবাইলে খবর নেন পুলিশের গতিবিধি। বিএনপির ডাকে আন্দোলনের মরা গাঙ্গে জোয়ার আসবে না। তুরাগ ও বালু নদীতে যেমন জোয়ার নেই তেমন বিএনপির আন্দোলনেও জোয়ার নেই।

তিনি আরও বলেন, শেখ হাসিনার সরকারের গণতান্ত্রিক উদার আচরণকে দুর্বলতা ভাববেন না। বিএনপির ক্ষমতায় আশা মানে আগুন সন্ত্রাস, লুটপাট, আবারও জঙ্গিবাদের প্রবল উত্থান। বিএনপি নেত্রী আন্দোলনের ডাক দিয়ে টেমস নদীর পারে সাড়ে তিন মাস কাটিয়ে এলেন। বিদেশে বসে আন্দোলনে ডাকে সফলতা আসে না। বিএনপি নেতারা ঘরে বসে মিথ্যাচারের ভাঙা রেকর্ড বাজান। আন্দোলনের ডাক দিতে গিয়ে বলেন এ বছর না পরের বছর।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতারা অভিযোগ করেন- প্রধান বিচারপতিকে আমরা বিদেশে পাঠিয়ে দিয়েছি। আপিল বিভাগের বিচারপতিরা রাষ্ট্রপতিকে বলেছেন- তারা প্রধান বিচারপতির সঙ্গে একই বেঞ্চে বসবেন না। এখানে সরকারের কী দোষ?

তিনি বলেন, শেখ হাসিনা আজ জনগণের বিশ্বাসের ঠিকানা। তিনি যা ওয়াদা করেন সবগুলো রক্ষা করেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, চিহ্নিত কোনো সন্ত্রাসী, চাঁদাবাজ, সাম্প্রদায়িক অপশক্তি আওয়ামী লীগের সদস্য হতে পারবে না।

 

Share this post

scroll to top
error: Content is protected !!