DMCA.com Protection Status
ADS

খালেদা জিয়ার গাড়ীবহরে বাকশালী হামলাঃকানাডা বিএনপির তীব্র প্রতিবাদ।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  অতি সম্প্রতি কক্সবাজার গমনকালে ফেনীতে ৩বারের প্রধানমন্ত্রী এবং বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার গাড়িবহর ও তার সফরসঙ্গী সাংবাদিকদের ওপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন কানাডা বিএনপির সংগ্রামী নেতৃবৃন্দ।

এক বিবৃতিতে তারা বলেন, 'আমাদের দেশে আশ্রয়গ্রহনকারী অসহায় রোহিঙ্গা মুসলিমদের মাঝে বেগম জিয়ার মানবিক ত্রাণ বিতরণ কর্মসূচি ছিল পূর্বনির্ধারিত। সার্বিক সহায়তা ও নিরাপত্তার জন্য প্রশাসনকে অবহিত করা হয়েছিল। তা সত্ত্বেও কক্সবাজারগামী গাড়িবহরে সরকারদলীয় অস্ত্রধারী ক্যাডার বাহিনী অতর্কিত হামলা চালিয়েছে।  আমরা এই বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রকৃত দোষী গুণ্ডাদের অবিলম্বে শাস্তি দাবি করছি।’

নেতৃবৃন্দ বলেন, ‘আমরা মনে করি আওয়ামী লীগ নেত্রী শেখ হাসিনার নির্দেশেই এই হামলা পরিচালিত হয়েছে। বেগম জিয়ার জনপ্রিয়তা ও তার প্রতি মানুষের ভালোবাসা দেখে আওয়ামী লীগ শংকিত হয়ে পড়েছে। তাই ঈর্ষান্বিত হয়ে এই হামলা পরিচালনা করেছে। এর দায় অবৈধ প্রধানমন্ত্রী হাসিনা কোনভাবেই এড়াতে পারেন না।বাংলাদেশের  মানুষ এই হামলার জবাব একদিন কড়ায় গণ্ডায় দেবেই।’ নেতৃবৃন্দ অবিলম্বে এই ঘটনায় দোষী ছাত্রলীগ ও যুবলীগ স্ন্ত্রাসীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এই প্রতিবাদ বিবৃতিতে সাক্ষর করেছেন, কানাডা বিএনপি নেতা সর্ব জনাব মকসুম তরফদার ,এম জয়নাল আবেদীন জামিল , নূরনবী রশিদ  ,মোঃ নাসিরউল্লাহ , মুজিবর রহমান ,সৈয়দ ফারুক মিন্টু,রফিক পাটোয়ারী, আনসার উদ্দীন আহমেদ ,এজাজ আকতার তৌফিক , ক্যাপ্টেন(অবঃ)মারুফুর রহমান রাজু ,রেহেনা আক্তার, আবুল বাসার মানিক, মোঃ মোস্তাহিদ আহমেদ (মুকু)  , কামরুল হাসান ফারুক হাওলাদার ,সাফিউদ্দীন আহমেদ ,নবী হোসেন ,আকবর বাসার, রফিকুল ইসলাম,মাহমুদুল ইসলাম সুমন, মেহেদী ফারুক, জুবের আহমেদ,মোঃ রীপন ,মোঃ রফিকুল ইসলাম,মোঃ মাহবুব , প্রমূখ।

 

 

Share this post

scroll to top
error: Content is protected !!