DMCA.com Protection Status
ADS

রোহিঙ্গা মুসলিমরা অবৈধ অনুপ্রবেশকারী সন্ত্রাসীঃভারতের বিজেপি নেতা যোগী আদিত্যনাথ।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  ভারতের প্রভাবশালী বিজেপি নেতা এবং উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ আজ বলেছেন, মায়ানমার থেকে এ দেশে পালিয়ে আসা রোহিঙ্গা মুসলিমরা শরণার্থী নয়, অবৈধ অনুপ্রবেশকারী। তাদের সাথে সন্ত্রাসবাদের যোগসাজশ রয়েছে।অথচ কিছু মানুষ এখনও রোহিঙ্গাদের প্রতি সহানুভূতি প্রকাশ করে চলেছেন। এটা অত্যন্ত দুঃখের, একইসঙ্গে আপত্তিকর। শুক্রবার তিনি এসব কথা বলেন।

আদিত্যনাথ বলেছেন, ভারত সরকার রোহিঙ্গাদের সম্পর্কে তাদের অবস্থান স্পষ্ট করে দিয়েছে। মায়ানমার থেকে আসা এই রোহিঙ্গারা শরণার্থী নয়, চোরা গোপ্তা এরা ঢুকে পড়েছে এ দেশে। মায়ানমারে বহু নির্দোষ হিন্দুকে নির্মমভাবে খুন করা হয়েছে, দেখা যাচ্ছে রোহিঙ্গাদের সঙ্গে জঙ্গি যোগ রয়েছে। এরপরেও যে এক শ্রেণির মানুষ এদের প্রতি সহানুভূতি দেখিয়ে চলেছে, তা দুঃখের।

কেন্দ্র ইতিমধ্যেই সুপ্রিম কোর্টে হলফনামা দিয়ে জানিয়েছে, বেআইনিভাবে এ দেশে ঢুকে পড়া রোহিঙ্গা মুসলিমরা ভারতীয় নাগরিকদের মৌলিক অধিকার খর্ব করবে, এরা জাতীয় নিরাপত্তার পক্ষে বিপদ। এরা বেআইনি ও দেশবিরোধী কাজে যুক্ত, হুন্ডি বা হাওয়ালার মাধ্যমে টাকা তুলছে। অন্য রোহিঙ্গাদের জন্য জাল করে বার করছে ভারতীয় পরিচয়পত্র, মানুষ পাচারেও হাত রয়েছে।

২০১২-১৩ সাল থেকে এ দেশে রোহিঙ্গাদের বেআইনি অনুপ্রবেশ চোখে পড়ার মত বেড়ে গিয়েছে। এ দেশের সঙ্গে আইএসআইএস ও পাক গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের হাত রয়েছে বলে জানিয়েছে নিরাপত্তা সংস্থাগুলি।

সূত্র: জি নিউজ।

Share this post

scroll to top
error: Content is protected !!