DMCA.com Protection Status
ADS

আগামী ৩রা অক্টোবর’১৭ এ দেশে ফিরছেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  অবশেষে চিকিৎসা শেষে দীর্ঘ প্রায় আড়াই মাস পর আগামী ৩ অক্টোবর'২০১৭ এ  দেশে ফিরছেন বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া। চোখ ও হাঁটুর চিকিৎসার জন্য তিনি গত ১৫ জুলাই লন্ডন এসে  তার জেষ্ঠ্য পুত্র তারেক রহমানের বাসভবনে অবস্থান করছেন । পরিবারকে সময় দেয়ার পাশাপাশি তারেক রহমানের সাথে সকল বিষয়ে পরামর্শ ও পরিকল্পনা করছেন বলে বিএনপির নেতাকর্মীরা ধারনা করছেন। 

বিস্বস্ত সূত্রে জানা যায়, আগামী ৩ অক্টোবর লন্ডন স্থানীয় সময় বিকাল ৩টায় বিমানযোগে দেশে ফেরার যাবতীয় প্রস্ততি গ্রহণ করেছেন খালেদা জিয়া। এর আগে তিনি তার হাঁটুর চিকিৎসার জন্য আরো এক দফা চিকিৎসকের পরামর্শ নিতে হাসপাতালে যাবেন বলে জানা যায়। 

সূত্র জানায়, বেগম খালেদা জিয়া চিকিৎসার জন্য লন্ডন আসার পর থেকে  নিজের চিকিৎসা আর পরিবারকে সময় দেয়ার মধ্য দিয়েই  দিনপাত করেছেন।এই সময়কালে  বেগম জিয়া দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের সাথে গুরুত্বপুর্ন বিভিন্ন বিষয়ে আলোচনা করেছেন, যার মধ্যে আগামী একাদশ নির্বাচনে দলের কৌশল, মনোনয়ন প্রার্থীদের বিষয়ে প্রাথমিক আলোচনা, সংগঠনকে ঢেলে সাজানোর কর্মকৌশলসহ আন্তর্জাতিক মহলে নিজেদের সম্পর্ক বৃদ্ধি করার নীতিগত সিদ্ধান্ত নেয়া হয়েছে। যার প্রতিফলন খালেদা জিয়া দেশে ফিরলেই দৃশ্যমান হবে বলে সূত্রটি জানায়।
 

এদিকে লন্ডনে অবস্থানকালীন সময়ে যুক্তরাজ্য বিএনপির কোনো অনুষ্ঠানে খালেদা জিয়া উপস্থিত না থেকে কেবল নিজ চিকিৎসা এবং পরিবারের সাথে সময় কাটিয়েছেন। শারিরীক অসুস্থতার জন্য তিনি এ সময়কালে বিএনপির কোন কর্মসূচীতেও অংশ নিতে পারেননি।
 

Share this post

scroll to top
error: Content is protected !!