DMCA.com Protection Status
ADS

আগামী নির্বাচনে আওয়ামী লীগকেই জনগণ আবার বিজয়ী করবে : ওবায়দুল কাদের

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে কুমিল্লায় কর্মী সম্মেলনে আওয়ামী লীগের সাধারন সম্পাদক এবং অবৈধ হাসিনা সরকারের  সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপিকে ভয় পাওয়ার কোনো কারণ নেই। আমি ভয় পাই যখন আওয়ামী লীগের মুখের কথা আওয়ামী লীগের হয় না। যখন আমি দেখি আওয়ামীলীগই আওয়ামী লীগের ঘর কাটছে। আর্ন্তকলহে লিপ্ত, দলের সিদ্ধান্ত মানছে না।

আওয়ামী লীগের যে অর্জন আগামী নির্বাচনে আওয়ামী লীগকেই জনগন আবার বিজয়ী করবে। আগামী নির্বাচনে যদি আমরা নিজেরা নিজেদের ক্ষতি না করি তাহলে আওয়ামী লীগের জয় নিশ্চিত।

তিনি আজ  শুক্রবার বিকালে কুমিল্লার বুড়িচংয়ের নিমসার জুনাব আলী কলেজ মাঠে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বুড়িচং উপজেলার নিমসার জুনাব আলী কলেজ মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

কুমিল্লা দক্ষিণ  জেলা আওয়ামী লীগের সভাপতি ও পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট আব্দুল মতিন খসরু এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও  রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম ও বিদ্যুৎ,জ¦ালানী ও খনিজ সম্পদ মন্এনালয়ের সভাপতি ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাজুল ইসলাম এমপি প্রমুখ।

সাংগঠনিকভাবে পৃথক কুমিল্লা দক্ষিণ জেলার সাংগঠনিক আওতাধীন ১০ উপজেলার কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ তৃণমূলের প্রায় ৫ হাজার নেতা-কর্মীসহ দলের প্রতিনিধিরা অংশগ্রহণ করে।

এতে জেলা-উপজেলা কমিটির নেতৃবৃন্দ,দক্ষিণ জেলা আওতাধীন সংসদীয় আসনের দলীয় এমপিবৃন্দ,উপজেলা চেয়ারম্যান ও দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের শীর্ষ নেতৃবৃন্দ অংশ নেন।

Share this post

scroll to top
error: Content is protected !!