DMCA.com Protection Status
ADS

ভারতীয় ছবি চালালেই সিনেমা হলে আগুন দেয়া হবে।

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  মুক্তি প্রতিক্ষিত নবাব ও বস-টু যৌথ প্রযোজনার নিয়ম না মেনে নির্মিত হয়নি অভিযোগ করে চলচ্চিত্র শিল্পী সমিতি ও পরিচালক সমিতির নেতারা বলেছেন, সেসব সিনেমা হলে এই ভারতীয় ছবি দুটি চলবে সেসব হলে আগুন ধরিয়ে দেয়া হবে।

বুধবার দুপুরে ইস্কাটন গার্ডেন রোডে অবস্থিত চলচ্চিত্র সেন্সর বোর্ড ঘেরাও করে চিত্রপরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন ও শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর এই ঘোষণা দেন।

নির্মাতা খোকন বলেন, ‌‘সেন্সর বোর্ডের কাছে সবিনয় নিবেদন আপনারা প্রতারণায় অভিযুক্ত ছবি দুটিকে মুক্তির সনদ দেবেন না। যদি এগুলো মুক্তি পায় তবে যে হলে চালানো হবে সে হলেই আগুল দেয়া হবে। কিন্তু তার দায় আমরা নেব না। ’

মিশা সওদাগর বলেন, ‘আমরা আাজ রাস্তায় নেমে এসেছি। যৌথ প্রযোজনার নামে অনিয়ম বন্ধ করতে চাই, যৌথ প্রযোজনা নয়। আমরা শিল্পী, চলচ্চিত্রকে ধ্বংস হতে দেব না। যতক্ষণ আমাদের শরীরে একবিন্দু রক্ত থাকবে আন্দোলন চলবেই। ইন্ডিয়ান ছবি এ দেশে প্রতারণার মাধ্যমে চললে, যে হলে চলবে সেই হলেই আগুন দেওয়া হবে। ‘

চলচ্চিত্র সেন্সর বোর্ড ঘেরাওকালে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন রিয়াজ, আলীরাজ, ডিপজল, খোরশেদ আলম খসরুসহ অনেক চলচ্চিত্র শিল্পী ও নির্মাতা।

Share this post

scroll to top
error: Content is protected !!