DMCA.com Protection Status
ADS

পার্বত্য চট্টগ্রামে বিপর্যয়ের জন্য বিএনপিই দায়ীঃওবায়দুল কাদের

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  অবৈধ হাসিনা সরকারের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের আজ বলেছেন,পার্বত্য চট্টগ্রামের ভয়াবহ পাহাড় ধ্বস বিপর্যয়ের জন্য বিএনপিই দায়ী।

তিনি বলেন , বিএনপি ক্ষমতায় থাকা অবস্থায় পাহাড়ে চার লাখ মানুষকে পুনর্বাসন করেছে। পাহাড়ের ভারসাম্য নষ্ট করেছে। তাদের অবহেলার কারণেই আজ পাহাড়ের এই অবস্থা।

তিনি আরও বলেন, তারা যখন ক্ষমতায় ছিল, তখন কি পাহাড় ছিলো না? তারা তো ক্ষতিগ্রস্থদের খবর নিতে কখনও পাহাড়ে যায়নি। তারা শুধু প্রেস ব্রিফিং এই সীমাবদ্ধ ছিল। ৭ দিন পর এখন ফটোসেশানের জন্য তারা আগামীকাল পাহাড়ে যাবে।  

শনিবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপালে দেশের প্রথম ছয় লেনের ফ্লাইওভারের নির্মান কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, বিএনপির নেত্রী কি কোথাও গেছেন? উপকূলে গেছেন, হাওরে গেছেন, পাহাড়ে গেছেন? যারা সমালোচনা করেন তারা কি কোন কাজ করেন ? কাজেই সমালোচনা না করে বিএনপিকে আমি বলি জনগণের পাশে দাড়াঁন। আপনাদের নেতিবাচক রাজনীতি থেকে ইতিবাচক রাজনীতি করুন। আসুন রি-এক্টিভ কথাবার্ত না বলে প্রো-এক্টিভ ভূমিকা পালন করুন।  

মন্ত্রী বলেন, পাহাড় থেকে সমস্ত বসতি সরিয়ে ফেলতে নির্দেশ দেওয়া হয়েছে। যত প্রভাবশালী হোক না কেন কারো কোনা বাধা মেনে নেওয়া হবে না। আগামী চার দিনের মধ্যে ক্ষতিগ্রস্থ রাঙ্গামাটি-চট্টগ্রাম মহাসড়ক স্বাভাবিক হবে। একই সাথে ক্ষতিগ্রস্থ বান্দরবন-চট্টগ্রাম সড়কেরও মেরামত কাজ চলছে বলেও জানান মন্ত্রী।

 

Share this post

scroll to top
error: Content is protected !!