DMCA.com Protection Status
ADS

খালেদা জিয়ার অফিসে পুলিশী হামলায় কানাডা বিএনপির তীব্র নিন্দা ও প্রতিবাদ।

দৈনিক প্রথম বাংলাদেশ প্রতিবেদনঃ  আজ কানাডার মন্ট্রিয়লে সম্প্রতি স্বৈরাচারী অবৈধ হাসিনা সরকারের নির্দেশে তার পেটোয়া পুলিশ কর্তৃক বাংলাদেশের প্রথম মহিলা প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার গুলশানস্থ কার্যালয়ে তল্লাসীর নামে হয়রানীমূলক হামলার নিন্দায় কানাডা বিএনপির এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

 

মন্ট্রিয়লের একটি রেস্তোরায় আয়োজিত এই প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন,কানাডা বিএনপির সিনিয়ার নেতা জনাব নাসিরউল্লাহ এবং সভা পরিচালনা করেন কানাডা বিএনপি নেতা জনাব জয়নাল আবেদীন জামিল।

সভায় উপস্থিত কানাডা বিএনপির নেতাগন বাংলাদেশের বর্তমান অবধ হাসিনা সরকারের এহেন ন্যাক্কারজনক হামলায় হুশিয়ারী ঘোষনা করে বলেন,বাংলাদেশের জনগনের পিঠ আজ দেয়ালে ঠেকে গেছে।এ অন্যায় অবিচার আর মেনে নেয়া যায় না।দেশের সবচেয়ে জনপ্রিয় দল বিএনপি এবং তার নেতাকর্মীদের উপর জুলুম আর সহ্য করা হবে না।

তারা বলেন,শুধুমাত্র নিরাপত্তা বাহিনী এবং ভারতের উপর ভর করে আজীবন ক্ষমতায় থাকার যে দিবাস্বপ্ন দেখছে হাসিনা তা কখনও বাস্তব হবে না।অচিরেই তীব্র গন আন্দোলনে মাধ্যমে হাসিনা এই বাকশালী সরকারের পতন ঘটানো হবে।বিএনপির সদ্য ঘোষিত রুপ কল্প 'ভিশন ২০৩০' প্রকাশের পর বাকশালী হৃদকম্প শুরু হয়েছে। তারা এখন পালাবার পথ খুজছে।

বক্তাগন বিএনপি এবং জিয়া পরিবারের বিরুদ্ধে যে কোনো ষঢ়যন্ত্র নস্যাৎ করে দেয়ারও অঙ্গিকার করেন।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন,কানাডা বিএনপি নেতা সর্বজনাব এজাজ আকতার তৌফিক,নবী হোসেন ,কামরুল হোসেন ফারুক হাওলাদার ,ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজু,আনসারউদ্দীন আহমেদ ,আবুল বাসার মানিক ,নূরনবী রশীদ ,জুবের আহমেদ , আকবর বাশার ,মোস্তাহিদ আহমদ মুকু , জনাব উল্লাহ প্রমুখ।

 

Share this post

scroll to top
error: Content is protected !!