DMCA.com Protection Status
ADS

হাসিনা সরকার বাকশালকেও ছাড়িয়ে গেছে: আসাদুজ্জামান রিপন

পিরোজপুর: বিএনপির বিশেষ সম্পাদক আসাদুজ্জামান রিপন  আজ পিরোজপুরে বলেছেন,হাসিনা সরকার বাকশালকেও ছাড়িয়ে গেছে। দেশে কোনো আইনের শাসন নেই। সভা সমাবেশ করা একটি রাজনৈতিক দলের সাংবিধানিক অধিকার। অথচএই  সরকার আমাদের সেই অধিকার কেড়ে নিচ্ছে। আমরা কোথাও কোনো সভা সমাবেশ করতে পারছি না।  

 

শনিবার দুপুরে পিরোজপুর জেলা বিএনপির কার্যালয়ে পুলিশী বাধায় পন্ড বিএনপির বিশেষ সভাটি বর্জন ঘোষণা করে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

আসাদুজ্জামান রিপন বলেন, বর্তমান সরকার দেশকে কারাগার বানিয়ে ফেলেছে ।

 

এসময় উপস্থিত ছিলেন- বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান, সহ সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, সহ সাংগঠনিক মাহাবুবুল হক নান্নু, স্বনির্ভর বিষয়ক সম্পাদক সরদার কামরুজ্জামান, সদস্য এলিজা জামান প্রমুখ।

 

তিনি বলেন, বিশেষ সভায় যোগ দিতে আসা নেতাকর্মীদের বেধরক লাঠিপেটা করে পুলিশ। তারপর নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে যান। ছাত্রদলের এম ডি শহিদুল ইসলাম রানা ও রিয়াজ সিকদার নামের এক যুবদল কর্মীকে বেধরক লাঠিপেটা করে আটক করেছে পুলিশ। এ ঘটনার প্রতিবাদে সভা বর্জন করে সাংবাদিকদের সঙ্গে কথা বলে চলে যান রিপন।

এই ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছেন,পিরোজপুরের কৃতি সন্তান,বিএনপি চেয়ারপারসনের সাবেক বৈদেশিক উপদেষ্টা ও বিএনপির বিশেষ দূত জনাব জাহিদ এফ সরদার সাদী।

Share this post

scroll to top
error: Content is protected !!