DMCA.com Protection Status
ADS

১০ মাসের শিশু ও মৃত ব্যক্তির নামে গ্রেফতারী পরোয়ানা?????

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  সম্প্রতি একটি মামলায় অবিশ্বাস্য ভাবে মাত্র  ১০ মাসের শিশু রুবেল ও মৃত আরিফুর রহমানের বিরুদ্ধে চার্জশিট দেওয়ায় তদন্তকারী কর্মকর্তা ও মামলার বাদীকে আদালতে তলব করা হয়েছে।

মঙ্গলবার শিশু রুবেলের পক্ষে এক আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম খুরশীদ আলম এ আদেশ দেন। 


কেন মামলার বাদী হাবিবুর রহমান ও তদন্তকারী কর্মকর্তা এস.আই মারুফুল ইসলাম এর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে না তা জানাতে আগামী ১৬ মে তাদেরকে আদালতে হাজির হওয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

উল্লেখ্য, ২০১৬ সালের ২৬ জুন হাবিবুর রহমান মিরপুর থানায় একটি এজাহার দায়ের করেন।

ওই এজাহারে বলা হয়- মিরপুর থানাধীন পাইকপাড়া এলাকায় মো: মামুন মিয়া, আবু কাশেম, এম. এ হাশেম, আব্দুল মালেক, আব্দুল সালেক, শফিকুল ইসলাম, ফজলুর রহমান, সোহেল রানা, ইলিয়াস মিয়া, মো: রুবেল, জাকির হোসেন, ইদুসহ ২৩ জন আসামি বাদীর বাসায় অবৈধভাবে প্রবেশ করে মারপিট ও শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে তার আসবাবপত্র নষ্ট করে। এছাড়া একটি মোবাইল ফোন, স্বর্ণের ২টি চেইন, নগদ ২৫ হাজার টাকা চুরি করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই মারুফুল ইসলাম মামলাটি তদন্ত করে এ বছর ২৭ ফেব্রুয়ারি ১০ মাসের শিশু রুবেল ও মৃত আরিফুর রহমানসহ ২৩ জনের বিরুদ্ধে চার্জশিট দেন। চার্জশিটে শিশু রুবেল, মৃত আরিফুর রহমানকে পলাতক দেখানো হয়।

সে জন্য আদালতে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করেন। আদালত ওই আবেদনের প্রেক্ষিতে গ্রেফতারি পরোয়ানা জারির নির্দেশ দেন। এ অবস্থায় পুলিশ তাদেরকে গ্রেফতার করতে গেলে বিষয়টি জানাজানি হয়।

 

Share this post

scroll to top
error: Content is protected !!