DMCA.com Protection Status
ADS

৫ জানুয়ারী নির্বাচন না হলে অশুভ শক্তি ক্ষমতায় আসতোঃ মাহবুবুল আলম হানিফ

hanif1446019457 copy

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ '৫ জানুয়ারি গণতন্ত্রের কালো দিবস' বিএনপি নেতা মওদুদ আহমদের এমন বক্তব্যের তীব্র সমালোচনা করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারি যদি নির্বাচন না হতো তাহলে দেশে সাংবিধানিক শূন্যতার সৃষ্টি হতো। আর এই সুযোগে অশুভ শক্তি ক্ষমতায় আসার সুযোগ পেতো। বিএনপি কী তাই প্রত্যাশা করেছিলো ?

শনিবার সকালে রাজধানীর মহানগর নাট্যমঞ্চে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস (১০ জানুয়ারি) পালন উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত জনসভা সফল করতে এ সভা অনুষ্ঠিত হয়।

মাহবুব উল আলম হানিফ বলেন,আসল কথা হচ্ছে ঐসময় আদালতের নিষেধাজ্ঞা থাকায় জামায়াত নির্বাচনে অংশ নিতে পারছিলো না বলেই বিএনপি তাদের ছাড়া নির্বাচনে আসেনি। সুতরাং এর জন্য আওয়ামী লীগকে দায়ী করে লাভ নেই।

জার্মানির চ্যান্সেলর অ্যাঞ্জেলা মার্কেল বিশ্বের দ্বিতীয় ক্ষমতাধর ব্যক্তি, শেখ হাসিনা দশম। আমি মনে করি ক্ষমতা, দক্ষতা, প্রাজ্ঞতা ও সৃজনশীলতার বিবেচনায় শেখ হাসিনা অ্যাঞ্জেলা মার্কেলেরও উপরে।

তিনি বলেন, জার্মানিতে বেগম খালেদা জিয়ার মতো রাষ্ট্রস্বার্থ বিরোধী দলীয় নেত্রী নেই। সুশিক্ষায় শিক্ষিত জাতির বিশালায়ন রাষ্ট্রে কম জনগোষ্ঠী নিয়ে অ্যাঞ্জেলা মার্কেল এগিয়ে যাচ্ছেন। আমাদের দেশের চিত্রটা ভিন্ন। এখানে একটি ছোট দেশে পাকিস্তানি এজেন্ডা বাস্তবায়নকারী বিরোধী দল, জঙ্গিবাদ, দারিদ্রতার সঙ্গে লড়াই করে বিশাল জনগোষ্ঠী নিয়ে বিশ্বে উন্নয়নের যে নজির সৃষ্টি করেছেন শেখ হাসিনা। , তার সঙ্গে কারো তুলনা চলে না।

ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ।

Share this post

scroll to top
error: Content is protected !!