DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

ডোনাল্ড ট্রাম্পকে খালেদা জিয়ার অভিনন্দনঃনতুন দিগন্ত সূচনার আশাবাদ

kzelectionv-copy1

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে  রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প বিজয়ী হওয়ায় তাকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের ৩ বারের সাবেক প্রধানমন্ত্রী এবং বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া।

ডোনাল্ড ট্রাম্পের বিজয় নিশ্চিত হওয়ার পরপরই  বুধবার (৯ নভেম্বর) দুপুরে এক তাৎক্ষনিক বার্তায় বেগম খালেদা জিয়া এ অভিনন্দন জানান বলে  নিশ্চিত করেছেন তার প্রেস উইং কর্মকর্তা শায়রুল কবির খান।

অভিনন্দন বার্তায় খালেদা জিয়া বলেন, জনগণের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হওয়ায় ডোনাল্ড ট্রাম্প ও তার দল রিপাবলিকান পার্টিকে বিএনপির পক্ষ থেকে অভিনন্দন জানান।এছাড়াও রিপাবলিকান পার্টি মার্কিন কংগ্রেস এবং সিনেট,উভয় কক্ষেই সংখ্যাগরিষ্টতা অর্জন করায় এই দলকেও অভিনন্দন জানান বেগম খালেদা জিয়া।

নব নির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এর সু-স্বাস্থ্য এবং সাফল্যময় জীবন কামনা করে বেগম জিয়া বলেন,  এ বিজয় মার্কিন যুক্তরাষ্ট্রের গণতন্ত্রকে আরো সু-সংহত করবে এবং সে দেশের সাধারণ মানুষের আশা-আকাঙ্ক্ষা পূরণে সহায়ক হবে। পাশাপাশি বাংলাদেশ সহ বিশ্বের বিভিন্ন দেশে গণতন্ত্র চর্চার পথ সুগম করবে ডোনাল্ড ট্রাম্পের এই অভূতপূর্ব ঐতিহাসিক বিজয়।তিনি ডোনান্ড ট্রাম্পের শাসনামলে বাংলাদেশ-যুক্তরাষ্ট্রের সম্পর্ক উত্তরোত্তর উন্নয়নের আশাবাদ ব্যক্ত করেন।

 

 

Share this post

scroll to top
error: Content is protected !!