DMCA.com Protection Status
ADS

বিএনপি নেতা কাজী সিরাজ আওয়ামী লীগের উপদেষ্টা হলেন!

 

kazis

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ আওয়ামী লীগের ৩৬ জন উপদেষ্টা পরিষদের তালিকা প্রকাশ করা হয়েছে। এই তালিকায় রয়েছেন বিএনপি নেতা কাজী সিরাজুল ইসলাম।


১৯৯৬ আওয়ামী লীগের ৩৬ জন উপদেষ্টা পরিষদের তালিকা প্রকাশ করা হয়েছে। এই তালিকায় রয়েছেন বিএনপি নেতা কাজী সিরাজুল ইসলাম।


১৯৯৬ এবং ২০০১ সালের নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে ফরিদপুর ১ আসন থেকে নির্বাচিত হয়েছিলেন আমিন জুয়েলার্সের স্বত্বাধীকারী কাজী সিরাজুল ইসলাম। কিন্তু ২০০১ সালের পর রাজনৈতিক বৈরী সময়ে আওয়ামী লীগ ছেড়ে বিএনপিতে যোগদান করেন কাজী সিরাজ।

দল ত্যাগ করার কারনে সংসদ সদস্য পদ হারান তিনি। উপনির্বাচনে বিএনপির মনোনয়ন পান শাহ মোহাম্মদ আবু জাফর। কাজী সিরাজ স্বতন্ত্রভাবে নির্বাচন করে পরাজিত হন।
বিএনপি থেকে আনুষ্ঠানিকভাবে বহিস্কার করা হয়নি কাজী সিরাজকে। তিনি বিএনপিতে যোগ দিয়ে নির্বাচনী এলাকায় প্রথম যেদিন শো- ডাউন করতে গিয়েছিলেন সেদিন হাজার হাজার জনতা ঝাড়ু মিছিল করেছিল। কাজী সিরাজের গাড়ি বহরে অগ্নিসংযোগ করা হয়। আওয়ামী লীগের দুই হাজার নেতাকর্মী কে আসামি করে মামলা করা হয়। সেই মামলা এখনও নিস্পত্তি হয়নি।


কাজী সিরাজকে আওয়ামী লীগের উপদেষ্ঠা করায় এলাকার দলটির নেতাকর্মীরা ক্ষুদ্ধ হয়ে উঠেছেন। অন্যদিকে কাজী সিরাজের সমর্থকরা উল্লাস প্রকাশ করছেন। এ বিষয়ে ফরিদপুর-১ আসনের বর্তমান এমপি আব্দুর রহমানের প্রতিক্রিয়া জানার চেষ্টা করা হয়। কিন্তু তার ফোন বন্ধ পাওয়া গেছে।

Share this post

scroll to top
error: Content is protected !!