DMCA.com Protection Status
সাফল্যের ১১ বছর

জঙ্গিবাদ নিয়ে হাসিনা সরকার নাটক করছে : খন্দকার মাহবুব হোসেন

kmh1-copy

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  জঙ্গিবাদ নিয়ে হাসিনা সরকার নাটক সৃষ্টি করছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন। তিনি বলেন, জঙ্গিদের গ্রেফতারের চেষ্টা না করে হত্যা করার অপরাধে বর্তমান সরকারকে একদিন আন্তর্জাতিক আদালতের মুখোমুখী হতে হবে।

আজ রোববার দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে অলকমিউনিটি ফোরাম আয়োজিত এক নাগরিক সমাবেশে তিনি এ মন্তব্য করেন।
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রহুল কবির রিজভীসহ সকল নেতাকর্মীদের নি:শর্ত মুক্তির দাবি’ শীর্ষক এ সভায় তিনি বলেন, জঙ্গিবাদ নিয়ে সরকার নাটক সৃষ্টি করছে। কিন্তু সরকার জানেনা বিচারবর্হিভূত হত্যাকান্ড করে তারা মানবতাবিরোধী অপরাধ করছে। পাশাপাশি সংবিধান লঙ্ঘন করছে। আর এ জন্য একদিন তাদেরকে আন্তজাতিক আদালতের মুখোমুখী হতে হবে।এরা কি আসলেই জঙ্গি ছিলো নাকি সাজানো নাটক তাও জনগনকে ভেবে দেখতে হবে।
সরকারের কাছে প্রশ্ন রেখে তিনি বলেন, গতকাল শনিবার’ তড়িঘড়ি করে ১১ জন জঙ্গিকে হত্যা করা হল কেন? তারা কি এতোই শক্তিশালী ছিলেন। তাদের কি গ্রেফতারের চেষ্টা  করা যেতো না?
খন্দকার মাহবুব বলেন, আদালতের ঘারে বন্দুক রেখে খালেদা জিয়া ও তারেক রহমানসহ বিরোধী দলের সকল নেতাকর্মীকে সাঁজা দিয়ে আরেকটি সাঁজানো নির্বাচনের মাধ্যমে সরকার যদি আবার ক্ষমতায় যাবার পরিকল্পনা করে থাকে। তাহলে তার পরিনাম হবে ভয়াবহ।
বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে সাজা দিলে সারা দেশে যে কি পরিমান দুর্বার আন্দোলন হবে সরকার নিজেই জানে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি।
আয়োজক সংগঠনের সভাপতি মো. আশরাফ উদ্দিন বকুলের সভাপতিত্বে এতে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদিন ফারুক, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ বক্তব্য রাখেন।

Share this post

scroll to top
error: Content is protected !!