DMCA.com Protection Status
ADS

আওয়ামী সন্ত্রাসীদের বর্বরোচিত কর্মকান্ডে দেশবাসী আতঙ্কিত: মির্জা ফখরুল

mirzafok copy
ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ আওয়ামী সন্ত্রাসীদের বেপরোয়া ও বর্বরোচিত কর্মকান্ডের কারনে দেশবাসী সর্বদা আতঙ্কিত বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার মুন্সীগঞ্জ জেলাধীন সদর থানার রামপাল ইউনিয়ন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল সাধারণ সম্পাদক মিজানুর রহমানকে সন্ত্রাসীদের কর্তৃক নির্মমভাবে হত্যা করার ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করে নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, বর্তমান সরকারের শাসনামলে দেশে আইনের শাসন না থাকায় সন্ত্রাসীরা একের পর এক নৃশংস কর্মকান্ড চালিয়ে যাবার দু:সাহস পাচ্ছে। মিজানুর রহমানকে পৈশাচিকভাবে হত্যা সেই দু:সাহসেরই বহি:প্রকাশ। এ ধরণের নিষ্ঠুর হত্যাকান্ডের নিন্দা জানানোর ভাষা আমাদের জানা নেই। মানুষের জানমালের নিরাপত্তা এখন চরম হুমকির সম্মুক্ষীণ।
তিনি বলেন, সন্ত্রাসীদের দৌরাত্ম থেকে দেশকে মুক্ত করতে না পারলে জাতি হিসেবে আমাদের অস্তিত্ব বিপন্ন হয়ে পড়বে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অবিলম্বে মিজানুর রহমানের হত্যাকারী সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান।

তিনি নিহত মিজানুর রহমানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকাহত পরিবারের সদস্যবর্গ ও আত্মীয়স্বজনদের প্রতি গভীর সহমর্মিতা প্রকাশ করেন।

অপর এক বিবৃতিতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাবিব উন নবী খান সোহেল, সাধারণ সম্পাদক মীর সরফত আলী সপু এবং সাংগঠনিক সম্পাদক শফিউল বারী বাবু মুন্সীগঞ্জ জেলাধীন সদর থানার রামপাল ইউনিয়ন বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল সাধারণ সম্পাদক মিজানুর রহমানকে সন্ত্রাসীদের কর্তৃক নির্মমভাবে হত্যা করার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন।  অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান তারা।

নেতৃবৃন্দ নিহত মিজানুর রহমানের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

Share this post

scroll to top
error: Content is protected !!