DMCA.com Protection Status
ADS

কাল পবিত্র হজ্জ পালনে সৌদী আরব যাচ্ছেন বেগম খালেদা জিয়া।

Khaleda+Zia_Hajj_23072014_0001 copy

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ  পবিত্র  হজ্জ ব্রত পালনের উদ্দেশ্যে আগামীকাল বুধবার বিকেলে ঢাকা ত্যাগ করবেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

আগামীকাল বুধবার বিকেল ৫ টায় সৌদি এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে সৌদি আরবের উদ্দেশ্যে রওয়ানা হবেন খালেদা জিয়া। এ তথ্য নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া ইউং সদস্য শায়রুল কবির খান।

তিনি জানান, বিএনপি চেয়ারপারসনের সফর সঙ্গি হবেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এনামুল হক চৌধুরী, খালেদা জিয়ার একান্ত সচিব এবিএম আব্দুস সাত্তার, বিএনপির কেন্দ্রীয় তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শরীফ শাহ কামাল তাজ, চেয়ারপাসনের ব্যক্তিগত ফটো গ্রাফার নুরুউদ্দিন আহমেদ।

একই সময় লন্ডন থেকে ব্রিটিশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে বিএনপির সিনিয়র ভাইসচেয়ারম্যান তারেক রহমান সৌদি আরবের উদ্দেশ্য রওয়ানা হবেন। সৌদি বাদশার আমন্ত্রণে পবিত্র হজ পালনের উদ্দেশ্যে খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান সৌদি আরব যাচ্ছেন বলে দলীয় সূত্র জানায়।

সূত্র জানায়, তারেক রহমান স্ত্রী কন্যাসহ দুবাইতে মায়ের সঙ্গে মিলিত হয়ে ৮ই সেপ্টেম্বর জেদ্দা বিমান বন্দরে অবতরণ করবেন বলে জানা গেছে। এছাড়া আগামী ২০ই সেপ্টেম্বর সৌদি আরব ত্যাগ করার কথা রয়েছে খালেদা জিয়া ও তারেক রহমানের ।

এদিকে সৌদি আরবে খালেদা জিয়া ও তারেক রহমানকে বরণ করতে প্রস্তুতি গ্রহণ করেছে সৌদি আরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিবের নেতৃত্বে হাজার হাজার নেতাকর্মী। জেদ্দা কিং আব্দুল আজিজ বিমান বন্দরে নেতাকর্মীরা বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে বরণ করবেন।

ইতিমধ্যে সৌদি আরব বিএনপি জেদ্দা মহানগর মক্কা-মদিনা বিএনপি যুবদল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ প্রস্তুতি সম্পন্ন করেছেন বলে সৌদি আরব সূত্র নিশ্চিত করেছে।

Share this post

scroll to top
error: Content is protected !!