DMCA.com Protection Status
ADS

জিয়াউর রহমানের কবর সরানো হচ্ছেঃমুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী মোজাম্মেল হক

zias_grave copy

ক্যাপ্টেন(অবঃ)মারুফ রাজুঃ অবৈধ হাসিনা সরকারের  মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, জিয়াউর   রহমানের   মুক্তিযুদ্ধকালীন   এবং   যুদ্ধ পরবর্তী   বিতর্কিত ভূমিকা   প্রমাণ   করে   তিনি   স্বাধীনতা   চাননি। এধরনের   বিতর্কিত ব্যক্তির কবর পবিত্র সংসদ এলাকায় থাকতে পারে না। তাই সংসদ এলাকা থেকে জিয়াউর রহমানের কবর সরানো হবে।

শনিবার   জাতীয়   শোক দিবস   উপলক্ষে  গাজীপুরের   কাশিমপুরে   স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

অথচ এই অবৈধ হাসিনা সরকারের পক্ষ থেকে ইতিপূর্বে বলা হচ্ছিলো সংসদ ভবন কমপ্লেক্সের মূল নকশা প্রনয়নকারী স্তপতি লুই কানের মূল নক্সার সাথে সামন্জস্য না থাকায় সংসদ ভবন এলাকা থেকে জিয়া সহ আরও কয়েকজন জাতীয় নেতার কবর অন্যত্র সরিয়ে নেয়া হবে।এবার অবশ্য এবাপারে অন্য কারন দর্শালেন হাসিনার এই মন্ত্রী।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু হত্যায় যারা সরাসরি জড়িত ছিল তাদের বিচার হলেও নেপথ্যে যারা ছিল তারা ধরাছোঁয়ার বাইরে থেকে গেছে। বঙ্গবন্ধু হত্যার নেপথ্যে   দেশি   বা   বিদেশি   যারা   জড়িত   ছিল   তাদের   খুঁজে   বের   করতে কমিশন গঠন করা হবে।

মন্ত্রী আরও বলেন, পঁচাত্তরের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যা করা সম্ভব হলেও বঙ্গবন্ধুর আদর্শকে হত্যা করা যায়নি, হত্যা করা যাবেও না। বঙ্গবন্ধুর আদর্শ দিন দিন আরও শক্তিশালী হচ্ছে ।

এ   সময়   গাজীপুরের   এবং   কাশিমপুরের   স্থানীয়   নেতৃবৃন্দ   উপস্থিত ছিলেন।

Share this post

scroll to top
error: Content is protected !!